শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

থানার কান্দি টু বাইশ মৌজা সড়কের নামকরণ করা হবে “খায়ের মিঞা সড়ক”

এম নাঈমুর রহমান | শনিবার, ০৬ মে ২০১৭ | পড়া হয়েছে 1199 বার

থানার কান্দি টু বাইশ মৌজা সড়কের নামকরণ করা হবে “খায়ের মিঞা সড়ক”

শতাব্দির মহা-নায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর নবীনগর উপজেলার উত্তর লক্ষীপুরের কৃতি সন্তান প্রয়াত এ.কে রফিকুল হোসেন (খায়ের মিঞার) নামে নামকরন হবে থানার কান্দি টু বাইশ মৌজা রাস্তা।

নামকরনের উদ্যেগ নিয়েছেন উত্তর লক্ষীপুর গ্রামের আরেক কৃতি সন্তান মাননীয় প্রধান মন্ত্রী কার্যালয়ের মূখ্য সচিবের একান্ত সচিব ড. মোহাম্মদ শহিদুল্লাহ্।
এ ব্যাপারে এলাকাবাসীর মতামত ও অবহিত করার জন্য আজ উত্তর লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ের হল রুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। হাজী গোলাম হোসেন মেম্বারের সভাপতিত্বে ও কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন এডভোকেট ফরিদ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী লতিফ মিয়া, সাবেক মেম্বার জনাব নোয়াব মিয়া, উত্তর লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ আবু কাউছার সরকার, দাতা সদস্য সাদেক মিয়া, জেলা জাতিয় সাহিত্য পরিষদের যুগ্ম সম্পাদক এম. নাঈমুর রহমান, বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হোসেন সরকার বাইশ মৌজা ছাত্র সংগঠনের সাবেক সভাপতি জহির রায়হান, সাবেক সহ-সভাপতি হুমায়ূন কবির, হাবিবুর রহমান, আবু হানিফ প্রমুখ। মতবিনিময় সভায় প্রধান অতিথি ড. শহীদুল্লাহ বলেন নবীনগরের এম.পি জনাব ফয়জুর রহমান বাদল সাহেবের উন্নয়নের অগ্রযাত্রায় থানার কান্দি টু বাইশ মৌজা রাস্তা দ্রুত বাস্তবায়ন হয়। এজন্য তিনি এলাকাবাসীর পক্ষ থেকে এম.পি মহোদয়-কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি আরও বলেন খুব শ্রীগ্রই এম.পি মহোদয়ের মাধ্যমে খায়ের মিঞা সড়ক নামকরনের নাম ফলক উন্মোচন করা হবে।


Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25834 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১