শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

দুই প্যানেলের মনোনয়ন দাখিল

ডেস্ক রিপোর্ট | রবিবার, ০৫ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 504 বার

দুই প্যানেলের মনোনয়ন দাখিল

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন ৩১শে জানুয়ারী অনুষ্ঠিত হবে।এবারের নির্বাচনে মোট এক হাজার তিন শত বার(১৩১২)জন শিক্ষক ভোট প্রদান করবেন। গতকাল শুক্রবার ছিলো মনোনয়ন পত্র জমার শেষদিন।

বৈরি আবহাওয়াকে উপেক্ষা করে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে শত শত শিক্ষকদের সাথে নিয়ে আসন্ন নবীনগর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনে কাউছার-মনির-বাবুল ও সবুজ-মাহমুদ-মাহবুব এই দুই প্যানেল মনোনয়নপত্র জমা দেন। সভাপতি প্রার্থী লক্ষীপুর (উত্তর) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু কাউছারের নেতৃত্বে এক প্যানেল ও আলীয়াবাদ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাবেক সভাপতি রেজাউল করিম সবুজের নেতৃত্বে আরেক প্যানেল নবীনগর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির মিলনায়তনে নির্বাচন কমিশনার সাহাদাত হোসেন ও মনির হোসেনের কাছে মনোনয়নপত্র জমা দেন।


নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ শাহাদাত হোসেন জানান আজ মনোয়নপত্র জমা দানের শেষ দিনে মোট দুটি প্যানেল আমাদের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন। ৫১ সদস্য বিশিষ্ট কমিটির প্যানেল দুটি হল কাউছার-মনির-বাবুল পরিষদ ও সবুজ-মাহমুদ-মাহবুব পরিষদ।
তফসিল অনুযায়ী আগামী ৯ জানুযারি মনোনয়নপত্র যাচাই-বাছাই।প্রত্যাহারে শেষদিন ১০ জানুয়ারি আর ৩১ জানুয়ারি নির্বাচন অনুষ্টিত হবে ।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25766 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১