শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর টুয়েন্টি ফোর ডটকম'এ সংবাদ প্রকাশের পর

দুর্ঘটনা রোধে বাঁশের বেড়া দিল অটোরিক্সা মালিক সমিতি

আবু সুফি | রবিবার, ১৫ জানুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 2281 বার

দুর্ঘটনা রোধে বাঁশের বেড়া দিল অটোরিক্সা মালিক সমিতি

নবীনগরের পুর্বাঞ্চলীয় সড়কপথ-এ যেন মৃত্যুফাঁদ! শিরোনামে ওই অঞ্চলের জনদুর্ভোগের চিত্র সংবাদ আকারে’নবীনগর টুয়েন্টি ফোর ডটকম’সাইটে প্রকাশ করা হয়। গতকাল শনিবার সংবাদটি প্রকাশিত হবার পর থেকেই ওই এলাকায় দিনভর ছিল এটি আলোচনার বিষয়। বিষয়টি নিয়ে স্থানীয়দের ক্ষোভ প্রকাশ হলে তড়িঘড়ি করে দুর্ঘটনা রোধে বিপদসীমা এলাকায় বাঁশের বেড়া দিল অটোরিক্সা মালিক সমিতি। আজ রবিবার (১৫/১) বিটঘর বাজার থেকে গুড়িগ্রাম সড়কের বিটঘর বাজারের দক্ষিণপূর্ব ব্রীজ সম্মুখে বাক খাওয়া স্থানে বাঁশের বেড়া দেওয়া হয়। স্থানীয় অটোরিক্সা মালিক সমিতির সভাপতি বাবুল মিয়া উপস্থিত থেকে বাঁশের বেড়া লাগানোর পক্রিয়া সম্পন্ন করেন।
অনেকটা দায়সারা ভাবে এ পন্থা কতটুকু নিরাপদ হবে এ নিয়েও জনমনে প্রশ্ন দেখা দিচ্ছে।
গতকালের সংবাদে উল্যেখ করা হয়,বিটঘর বাজার থেকে গুড়িগ্রাম সড়কের বিটঘর বাজারের দক্ষিণপূর্ব ব্রীজ সংলগ্ন স্থানের জায়গা বাক খাওয়ার কারনে ব্রীজ থেকে নামার পরেই অটোগাড়ি খাঁদে চলে যায়। প্রতিনিয়ত একের পর এক দুর্ঘটনায় ক্ষতগ্রস্থ হচ্ছে যাত্রীসাধারণ। গত তিনদিনে একই স্থানে দুইবার গাড়ি খাঁদে পরার ঘটনায় শিশু ও নারীসহ ১৩ জনের মত আহত হন।
বুধবার(১১/০১)সন্ধ্যায় ৫জন যাত্রী নিয়ে অটোরিকশা ব্রীজ থেকে নামতে গিয়ে খাঁদে চলে গেলে চালক সহ সকল যাত্রী আহত হন। একই স্থানে গতকাল দুপুরে গাড়ি খাঁদে পরার ঘটনায় শিশু সহ ৮জন যাত্রী আহত হন।

Facebook Comments


এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25834 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১