শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

দেশ বরন্য সাংবাদিক ও বিশিষ্ট কলাম লেখক আনিস আহমেদ অপু আর নেই

ডেস্ক রিপোর্ট | সোমবার, ০২ জুলাই ২০১৮ | পড়া হয়েছে 660 বার

দেশ বরন্য সাংবাদিক ও বিশিষ্ট কলাম লেখক আনিস আহমেদ অপু আর নেই

 নবীনগর উপজেলার শাহবাজপুর গ্রামের কৃতি সন্তান দেশ বরন্য সাংবাদিক ও বিশিষ্ট কলাম লেখক আনিস আহমেদ অপু (৬৫) আর আমাদের মাঝে নেই। তিনি আজ (২ জুলাই )সকালে উনার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সহ বহু গুনগ্রাহী রেখে যান।  মরহুমের পারিবারীক সুত্র জানায়, আজ দুপুর দেড়টায় প্রথম জানাজা পরে শাহবাজপুর গ্রামে  বাদ আসর দ্বিতীয় জানাজা শেষে মা বাবার কবরের পাশে উনার দাফন সম্পন্ন করা হবে।


উল্যেখ্য,আনিস আহমেদ পেশাগত জীবনের শুরু করেন বাংলাদেশ সংবাদ সংস্হা (বাসস) এর মাধ্যমে, এরপর রয়টার্স এর বাংলাদেশের ব্যুরো চীফ হিসেবে দীর্ঘদিন কাজ করেন। মৃত্যুর পূর্ব দিন পর্যন্ত বাংলাদেশ অভজারভার পত্রিকায় ব্যবস্হাপনা সম্পাদক হিসেবে নিয়োজিত ছিলেন তিনি। এছাড়াও একজন বিশিষ্ট কলাম লেখক ও বুদ্ধিজীবী হিসাবে তার খ্যাতি ছিলো ব্যাপক ।

পেশাগত দ্বায়িত্ব পালন ছাড়াও তিনি নিজ এলাকায় অনেক সামাজিক ও উন্নয়ন মুলক কাজে জড়িত ছিলেন।তিনি সকল শ্রেণী পেশার মানুষের নিকট একজন সজ্জন ব্যাক্তি হিসেবে সুপরিচিত ছিলেন। উনার মৃত্যুতে বাংলাদেশ একজন জ্ঞানী ও বুদ্ধিজীবী হারালো। নবীনগরবাসী হারালো একজন আপনজনকে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25655 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০