শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের অপহৃত ভিকটিম উদ্ধার হলো গাজীপুর থেকে

সেলিম রেজা | মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ | পড়া হয়েছে 386 বার

নবীনগরের অপহৃত ভিকটিম উদ্ধার হলো গাজীপুর থেকে

নবীনগর থানার অপহরণ মামলার ভিকটিম গাজীপুর থেকে  উদ্ধার করা হয়েছে। সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ উপ-পরিদর্শক(এসআই)ইহসানুল হাসানের নেতৃত্বে গাজীপুর জেলা পুলিশের সহায়তায় সোমবার(১৭/০৬)দিবাগত রাতে তাকে উদ্ধার করা হয়। এসময় ১ জন কে আটক করেছে পুলিশ।

আটককৃত ব্যক্তি হচ্ছে নরসিংদী জেলার পার্শ্ববর্তী রায়পুরা উপজেলার চরমধূয়া ইউনিয়নের সমিবাদ গ্রামের মৃত অহেদ আলীর ছেলে সবুজ মিয়া(২০),বর্তমানে নবীনগর উপজেলার থোল্লাকান্দি গ্রামে বসবাস করছে।


পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নাছিরাবাদ গ্রামের  ১৭ বছর বয়সী কিশোরীকে গত ৩১ শে মে অপহরণ করাহয়। তারই প্রেক্ষিতে ভিকটিমের মা বাদী হয়ে নবীনগর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী অফিসার সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই ইহসানুল হাসানের প্রচেষ্টায় অবশেষে গাজীপুর গাছা থানার হাইকোর্ট এলাকার(দক্ষিণ পাড়া)থেকে ভিকটিক উদ্ধার সহ ১ জন কে আটক করা হয়েছে।

নবীনগর থানার অফিসার ইনচার্জ(ওসি)রনোজিত রায়,ভিকটিম উদ্ধারের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন,আইনগত প্রক্রিয়ার মাধ্যমে যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে।ভিকটিম কে জবানবন্দি রেকর্ডের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25834 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১