শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের আলমনগর সড়কে ভ্রাম্যমাণ আদালতে এক বখাটের অর্থদণ্ড

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 663 বার

নবীনগরের আলমনগর সড়কে ভ্রাম্যমাণ আদালতে এক বখাটের অর্থদণ্ড

নবীনগরের পৌর এলাকার আলমনগর সড়কে স্কুল পড়ুয়া এক ছাত্রীকে উত্যাক্ত করায় এক বখাটের ভ্রাম্যমাণ আদালতে আর্থিক দন্ড ও অভিভাবকদের মুচলেকা দিয়ে তাকে ছাড়িয়ে আনতে হয়।

এর আগে ওই বখাটে তার বন্ধুদের সাথে নিয়ে ওই সড়কে স্কুল পড়ুয়া ছাত্রীদের আজেবাজে অশ্লীল অঙ্গভঙ্গি সহ হয়রানী করতে থাকে। এমন ঘটনা প্রায়ই ঘটে বলে ভুক্তভোগী শিক্ষার্থীরা জানায়। বখাটেরা ছাত্রীদের ইভটিজিং করার সময় স্থানীয়দের নজরে এলে তারা এক যুবককে আটকে পুলিশে খবর দেয়। খবর পেয়ে নবীনগর থানার এসআই আব্দুল আজিজ শেখ ওই ইভটিজার, ইব্রাহিমপুর গ্রামের গুরু পদ দত্তের পুত্র জয় চন্দ্র দত্ত (১৮) কে আটক করে।


পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) ইকবাল হাসান ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পান এবং তাৎক্ষণিক ওই ইভটিজার জয় চন্দ্র দত্তকে ১০ হাজার টাকা আর্থিক জরিমানা (অনাদায়ে ৬ মাসের জেল) করেন। এ সময় উপস্থিত থাকা জয় চন্দ্র দত্তের অভিভাবকগণ মুচলেকা ও জরিমানার অর্থ নগদ প্রদান করেন।

জানা যায়,স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের নবীনগর ওয়ালীশাহ মাজারস্থ এলাকা থেকে বিভিন্ন অঙ্গভঙ্গি করে অশ্লিল কথা বলে উত্যক্ত করতে থাকে জয় চন্দ্র দত্ত। এক পর্যায়ে ওই শিক্ষার্থীদল আলমনগর দক্ষিণ সড়কে পৌঁছলে এলাকাবাসী ইভটিজার জয় চন্দ্র দত্তকে পাকড়াও করতে সক্ষম হয়। এ সময় তার সাথে থাকা আরো কয়েকজন বখাটে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) ইকবাল হাসান বলেন, অভিযুক্ত জয় দত্তকে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক ১০ হাজার টাকা আর্থিক জরিমানা ও অনাদায়ে ৬ মাসের কারাদন্ড প্রদান করি।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26221 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০