শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের আলোচিত মনি দেব আবারো মদ সহ গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 356 বার

নবীনগরের আলোচিত মনি দেব আবারো মদ সহ গ্রেফতার

নবীনগর উপজেলা সদরের হরিসভা মন্দিরসংলগ্ন সাহাপাড়া থেকে দেশীয় ৪০ লিটার চোলাই মদ সহ মনি রানী দেব (৩৯) কে গ্রেফতার করেছে পুলিশ। গত ২২ সেপ্টেম্বর রাতে নবীনগর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ওই মহিলাকে মদ সহ  গ্রেফতার করে। মনি ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী লিটন দেবের স্ত্রী৷

চলতি বছরের এপ্রিলের মাঝামাঝিতে হাতে দা নিয়ে তেড়ে আসা একটি ছবি ফেসবুকে সমালোচনার ঝড় তুলে। সে সময়ে মাদক সম্রাজ্ঞী খ্যাত মনি দেব এই ছবির বদৌলতে পুলিশের জালে আটকা পড়ে।


গত ২৯ এপ্রিল পুলিশের সেদিনকার অভিযানে ৫০ লিটার মদ সহ মনি দেব ও তার স্বামী লিটন দেবকেও পুলিশ গ্রেফতার করে হাজতে পাঠায়। দীর্ঘদিন কারাভোগের পর জামিনে বেরিয়ে এসে আবারো মদ বিক্রি শুরু করে এই যুগলবন্দি। পুলিশ গোপন সংবাদে আকস্মিক অভিযান চালিয়ে ওই মহিলার বসতঘর হতে উপরোল্লিখিত মদ ও তাকে গ্রেফতার করে।

থানা সুত্র জানায়,  মাদক মুক্ত বাংলাদেশ গড়তে মাননীয় আইজিপি ও পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়ার নির্দ্দেশে অতিরিক্ত পুলিশ সুপার, নবীনগর সার্কেল ও উক্ত থানার ওসির সার্বিক সহযোগীতায় এসআই/আঃ আজিজ শেখ, এসআই/মোঃ মনিরুল ইসলাম,এসআই/জসীম উদ্দিন সংগীয় ফোর্স নিয়ে এ অভিযান চালান।

স্থানীয়রা জানান, ওই এলাকায় প্রভাবশালী ব্যক্তির শেল্টারে থেকে তারা অনেকদিন যাবত মদ বিক্রি করে আসছে। কয়েক মাস যেতে  না যেতেই এরা গ্রেফতার হয়। কয়েকদিন হাজত খেটে বেরিয়ে আবারো এ ব্যবসায় জড়িয়ে পরে।

এই সংক্রান্তে নবীনগর থানার মামলা নং-২০ তাং-২৩/০৯/২০২০ইং, ধারা-২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর ২৪ (ক)/৪০/৪১ রুজুর পর আসামীকে কোর্টে পাঠায় পুলিশ।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25597 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১