শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের ইউএনও-ওসি বদলি

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 316 বার

নবীনগরের ইউএনও-ওসি বদলি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধরকে পৃথক আদেশে বদলী করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা সাক্ষরিত এক আদেশে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুমকে লক্ষীপুর সদর উপজেলার নির্বাহীর কর্মকর্তা হিসেবে বদলী করেন। তার স্থলে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলী করা হয়েছে একরামুল সিদ্দিককে। একরামুল সিদ্দিক বিভাগীয় কমিশনারের কার্যালয়ে যোগদানকৃত ছিলেন।


এদিকে বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ সদর দফতরের এক আদেশে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধরকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে বদলী করা হয়েছে।

এতে উল্লেখ্য করা হয়, বাংলাদেশ নির্বাচন কমিশনের এক চিঠির প্রেক্ষিতে সম্মতিক্রমে তাকে বদলী করা হয়েছে। তবে নবীনগর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে প্রভাষের স্থলে এই রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে যুক্ত করা হয়নি।

উল্লেখ্য, গত ৫ জুলাই নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে প্রভাষ চন্দ্র ধর নবীনগর থানায় যোগদান করেন। সেই হিসেবে মাত্র ৮০ দিনের মাথায় তার বদলির আদেশ জারি করা হয়।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25604 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১