শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের ঈদ বাজার দেশী শাড়ি ও থ্রীপিচের ব্যাপক চাহিদা

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ৩০ জুন ২০১৬ | পড়া হয়েছে 2888 বার

নবীনগরের ঈদ বাজার দেশী শাড়ি ও থ্রীপিচের ব্যাপক চাহিদা

নবীনগরে জমে উঠেছে  ঈদ বাজার। ঈদের আর মাত্র কয়েকদিন বাকী। দেশীয় শাড়ি ও থ্রিপিচ সাথে ভারতীয় থ্রিপিচে’র চাহিদা ও রয়েছে নবীনগরের বিভিন্ন  মার্কেট গুলোতে। গত কয়েকদিন ধরে  ক্রেতাসাধারনের উপস্থিতি ছিল চোখে পরার মত । আজ বৃহস্পতিবার নবীনগরের হাটের দিন হওয়ায় সড়কে ও মার্কেটে চিল উপচে পরা ভীড়। ক্রেতা বিক্রেতার দাম কষাকষির মধ্য দিয়েই চলছে এবারের ঈদের বেচাকেনা।
বিক্রেতারা জানিয়েছেন সবমিলিয়ে  বিক্রিও হচ্ছে বেশ ভালো। কাপর, কসমেটিক্স, লেদার, জুতার দোকান গুলোতে ক্রেতার ভীড়ে বিক্রেতারা হিমসিম খাচ্ছেন। প্রত্যান্ত অঞ্চলগুলো থেকেও  ঈদের বাজার করতে শহরে ছুটে আসছে সাধারণমানুষ।

hসরজমিন নবীনগরের সদর বাজারে ঘুরে দেখা গেছে, দেশীয় শাড়ি বিশেষ করে তাঁতের শাড়ির দিকে ক্রেতার নজর রয়েছে বেশী । দেশীয় কাপড়ের থ্রীপিচ থাকলেও ভারতীয় থ্রিপিচে সয়লাব হয়ে গেছে বাজার। ক্রেতারাও পছন্দসহিত কাপর কিনতে ঘুরছেন এক দোকান থেকে আরেক দোকান । তারপরেও বিরক্তি নেই, খুশি মনেই ঈদ কেনাকাটায় ক্রেতারা ঘুরছেন। অনেক ক্রেতার অভিযোগ, অনেক দোকানে গেল বছরের ডিজাইনের ভারতীয় থ্রিপিচ বিক্রি করা হচ্ছে । তাই চাহিদা তৈরী হয়েছে দেশীয় তাঁতের থ্রিপিচের।
খোজ নিয়ে জানা গেছে এবারের ঈদের বাজারে শাড়ি থ্রিপিচের দাম তুলনামূলক ভাবে কম।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25654 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০