শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের উত্তর লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্টিত

এম. নাঈমুর রহমান | শনিবার, ১২ মে ২০১৮ | পড়া হয়েছে 788 বার

নবীনগরের উত্তর লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্টিত

নবীনগর উপজেলার উত্তর লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ে মাদক, বাল্যবিবাহ্, ইভটিজিং ও সাইবার ক্রাইম বিষয়ক সচেতনতামূলক “অভিভাবক সমাবেশ” গতকাল বিদ্যালয়ের হল রুমে অনুষ্টিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, তিনি তাঁর বক্তব্য বলেন মাদক, বাল্যবিবাহ ও সাইবারক্রাইম প্রতিরোধে সামাজিক সচেতনতা গড়ে তুলতে অভিভাবকদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে, বিশেষ করে প্রত্যেক মা’দের তাঁর সন্তানের প্রতি পর্যবেক্ষণমূলক নজর রাখতে হবে।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জেপি দেওয়ান, কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান, নবীনগর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আবু কাউছার, সাবেক চেয়ারম্যান মোঃ মাশুকুর রহমান, সহকারি জজ রাহিমুল ইসলাম কবির, উত্তর লক্ষীপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সভাপতি আবু কাউছার মোল্লা, সাবেক অভিভাবক সদস্য মোঃ আব্বাস উদ্দিন, মোঃ সাদেক মিয়া, আবু হানিফ প্রমুখ।

অনুষ্ঠানের শেষে মেধাবী শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরন ও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের জন্য ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়। অভিভাবক সমাবেশ পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ সানাউল হক

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25834 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮