শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের এক পরিবারকে ভয়-ভীতি দেখানোর অভিযোগ

মশিউর রুবেল | রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 1726 বার

নবীনগরের এক পরিবারকে ভয়-ভীতি দেখানোর অভিযোগ

নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নের রাধানগর গ্রামে গরু চুরির ঘটনাকে কেন্দ্র করে পুলিশ দুইজনকে গ্রেফতারের জেরে এক সংখ্যালঘু পরিবারকে ভয়-ভীতি দেখানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছে ভুক্তভোগী ওই পরিবারটি।

খোঁজ নিয়ে জানা যায়, গত বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে বড়াইল ইউনিয়নের রাধানগর গ্রামের নমসূত্রপাড়ার বাসিন্দা রাধাচরণ সরকারের গোয়ালঘর থেকে কে বা কারা দুটি গরু চুরি করে নিয়ে যায়। রাতেই গরু চুরির বিষয়টি টের পেয়ে বাড়ির লোকজন গরু দুটির খোঁজ শুরু করে। সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করে গরু দুটির সন্ধান না পেয়ে নবীনগর থানায় সাধারণ ডায়েরি করেন রাধাচরণ সরকার। পরে শুক্রবার দুপুরে লোক মারফত জানতে পেরে পুলিশ নিয়ে স্থানীয় চরগোসাইপুর গ্রামের বাসিন্দা ‘চিহ্নিত’ গরু চোর নবীর হোসেনের বাড়িতে যান রাধাচরণ ও তার পরিবারের লোকজন। তবে পুলিশ বাড়িতে যাওয়ার সঙ্গে সঙ্গে খবর আসে নবীর হোসেনের বাড়ি থেকে চুরি হওয়া দুই গরু ছেড়ে দেয়া হয়েছে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে নবীর হোসেন বাড়ি থেকে পালিয়ে যান। পরে পুলিশ এলাকা থেকে চলে যাওয়ার পর এদিন বিকেলেই নবীর হোসেন পুলিশ নিয়ে তার বাড়িতে যাওয়ায় রাধাচরণ সরকারের বাড়িতে গিয়ে হামলা করেন। এসময় নবীর হোসেনের ভাতিজা লিটন ছুরি নিয়ে রাধারচরণের ছেলে সুজিত চন্দ্র সরকারকে ছুরিকাঘাত করতে গেলে সবাই মিলে নবীর হোসেন ও লিটনকে আটক করে পুলিশের সোপর্দ করে। রাধারচরণ সরকার ও তার ছেলে সুজিত চন্দ্র সরকার সাংবাদিকদের জানান, নবীর হোসেন ও তার ভাতিজা লিটনকে পুলিশে ধরিয়ে দেয়ায় শুক্রবার বিকেল থেকে নবীর হোসেনের স্বজনরা আমাদের বাড়িতে এসে ভয়-ভীতি দেখাচ্ছে। তারা বলছে আমাদেরকে এলাকাছাড়া করবে। এ ঘটনার পর থেকে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। আমরা প্রশাসনের কাছে এর প্রতিকার চাইছি।


এদিকে, ঘটনার খবর পেয়ে শনিবার দুপুরে নমসূত্রপাড়ায় রাধারচরণ সরকারের বাড়িতে গিয়ে সংখ্যালঘুদের সঙ্গে বৈঠক করেছেন বড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন। তিনি সাংবাদিকদের জানান, নবীর হোসেনের স্বজনরা সংখ্যালঘু পরিবারটিকে নানাভাবে ভয়-ভীতি দেখাচ্ছে বলে জানতে পেরেছি। বিষয়টি ইতোমধ্যে পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে, সংখ্যালঘুদের আতঙ্কিত হওয়ার কিছু নেই।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25771 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১