শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

এবার করোনামুক্ত হলেন নবীনগরের এসিল্যান্ড ইকবাল হাসান

ডেস্ক রিপোর্ট | বুধবার, ২২ জুলাই ২০২০ | পড়া হয়েছে 257 বার

এবার করোনামুক্ত হলেন নবীনগরের এসিল্যান্ড ইকবাল হাসান

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান এর ফলোআপ করোনা ভাইরাসের টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। গত ২১ জুলাই তিনি এ রিপোর্ট হাতে পান। সে হিসাবে তিনি বর্তমানে করোনামুক্ত।

সারাদেশে করোনার ভয়াবহতা যখন স্তম্ভিত করে রেখেছে সর্বত্র৷ ঠিক ওই মহুর্তে উপজেলার প্রশাসনের একজন কর্মকর্তা হয়ে পরিস্থিতি সামাল দিতে বিরামহীন কর্মযজ্ঞে ব্যস্ত ছিলেন এসিল্যান্ড ইকবাল হাসান।


বর্তমানে তিনি নবীনগরে নিজ বাসায় অবস্থান করছেন। তিনি জানিয়েছেন, আল্লাহর রহমতে এখন সুস্থ আছেন। এছাড়াও আক্রান্ত হওয়ার খবরে আরোগ্যলাভে দোয়া ও খোঁজখবর নেওয়ার জন্য শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

এছাড়াও গত ১৮ জুলাই করোনামুক্ত হন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির। তিনি ওইদিনই ফেসবুক স্ট্যটাসে কোভিড ১৯ রিপোর্ট নেগেটিভ আসায় একটি পোস্ট দেন। ওই পোস্টে উপজেলা চেয়ারম্যান উল্লেখ করেন,
আলহামদুলিল্লাহ, আপনাদের সকলের দোয়াই ও ভালোবাসায় আজ(১৮ জুলাই) আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। যারা আমার ও আমার পরিবারের জন্য মসজিদ মাদ্রাসা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দোয়া করেছেন এবং দোয়া চেয়েছেন সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

একই দিনে আরেকটি পোস্ট দেন নবীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল। তিনি স্থানীয় এনজিও ‘হোপ’র নির্বাহী পরিচালক। করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন বাসায় আইসোলেশনে স্বাস্থ্য বিধি মেনে তিনিও গত ১৮ জুলাই করোনা নেগেটিভ রিপোর্ট হাতে পান। তার দেয়া পোস্টের স্ক্রিনশট দেয়া হলো।

নবীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল এই পোস্ট দেন।

একইদিনে করোনার ফলোআপ রিপোর্ট নেগেটিভ পান নবীনগর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী মোঃ ওয়াজেদ উল্লাহ জসিম। তিনিও তার আশাব্যক্ত করতে গিয়ে ফেসবুকে লিখেন, মহান আল্লাহর কাছে অশেষ শোকরিয়া আজ আমার দ্বিতীয় বার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।
আমার জন্য যারা দোয়া করেছেন, সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

গত ৪ জুলাই করোনায় আক্রান্ত হন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাবিবুর রহমান। নবীনগরের চলমান এ পরিস্থিতিতে বীরদর্পে কর্মদক্ষতা মেধামননে যে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পারলো তার আক্রান্ত হওয়ার খবরে স্বাস্থ্য বিভাগে নেমে আসা হতাশা। স্বাস্থ্য কমপ্লেক্স সুত্র জানায়, শুধু নেতৃত্ব দেয়াই নয়, নিজে মাঠ পর্যায়ে নেমে কাজ করেছেন একজন পরিশ্রমী কর্মী হিসেবে এ চিত্র সবারই জানা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নামে ফেসবুক আইডিতে গত ৪ জুলাই এই পোস্ট দেয়া হয়।

আক্রান্ত রোগীদের সেবাদান করতে গিয়ে নিজেও করোনায় আক্রান্ত হয়েছেন স্বাস্থ্য প্রধান। কয়েকদিন অসুস্থতার সাথে লড়ে অবশেষে তিনি ১৪ ফেব্রুয়ারী আবারো সুস্থ হয়ে নিজের কর্মস্থলে যোগ দেন। প্রিয় স্যারের সুস্থতায় প্রাণ যেন ফিরে পায় নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের প্রতিটা অংশে। স্বাস্থ্য সহকারী ও স্টাফদের ফুলের তোড়ায় নিজ কর্মস্থলে ফের শিক্ত হন ডাক্তার হাবিবুর রহমান।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25534 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০