শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের কৃষ্ণনগরে ফের সংঘর্ষ – পুলিশ সহ আহত ১০

ডেস্ক রিপোর্ট | বুধবার, ১২ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 679 বার

নবীনগরের কৃষ্ণনগরে ফের সংঘর্ষ – পুলিশ সহ আহত ১০

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার(১০/২) রাতে বাইশমৌজা গরুর বাজারের নিয়ন্ত্রণ নিয়ে হাজির হাটি উত্তর লক্ষীপুর,হাজির হাটি,গৌরনগর, সাতঘরহাটি ও থানাকান্দি গ্রামে ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান ও কাউছার মোল্লার অনুসারীদের মধ্যে আবারো তুমুল সংঘর্ষ শুরু হয়েছে বলে জানা যায়।


এরই মধ্যে এলাকায় বিভিন্ন ইস্যুতে আধিপত্যকে কেন্দ্র করে চেয়ারম্যান জিল্লুর রহমান ও কাউছার মোল্লা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরেই হামলা-মামলা অগ্নিসংযোগ, লুটপাট, বাড়িঘর ভাংচুরের মতো ঘটনা ঘটেছে।

সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত দফায় দফায় এই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে লিপ্ত হয়ে উভয় পক্ষের ৩০টি বাড়িঘর ভাংচুর অগ্নিসংযোগ ও লুটপাট হওয়ার খবর পাওয়া গেছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সোমবার রাতেই নবীনগর থানার ওসি সহ পুলিশের একটি দল আক্রান্ত এলাকায় অবস্থান করেন।

তারপরও রাতে ও মঙ্গলবার সকালে পরিস্থিতি অপরিবর্তিত থাকায় পুলিশ ২৮ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে হামলাকারীদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় তিন পুলিশ সহ ১০ জন আহত হয়।

পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ ঘটনাস্থল থেকে ১৯ জনকে আটক করে থানায় নিয়ে আসে ও এ ঘটনায় পুলিশ বাদী হয়ে উভয়পক্ষের গ্রেফতার ১৯ জন সহ অজ্ঞাত ২০০ জনকে আসামি করে নবীনগর থানায় মামলা রুজু করে।

পূলিশ আটক ১৯ জনকে মঙ্গলবার সকালে জেলা আদালতে সোপর্দ করে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ২৮ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে এবং ঘটনাস্থল থেকে ১৯জনকে আটক করে। পুলিশ বাদী হয়ে মামলা রুজু করেছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26083 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০