শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের কৃষ্ণনগর ও বীরগাঁওয়ের দীর্ঘদিনের দাঙ্গা নিরসন ও শান্তির লক্ষে সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট | রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 161 বার

নবীনগরের কৃষ্ণনগর ও বীরগাঁওয়ের দীর্ঘদিনের দাঙ্গা নিরসন ও শান্তির লক্ষে সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ও বীরগাঁও ইউনিয়নে দাঙ্গা নিরসন ও এলাকায় শান্তির লক্ষে রবিবার(২০/৯) বিকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করেন সাংগঠনিক কমিটি।

স্থানীয় সাংসদ এবাদুল করিম বুলবুল ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল মহোদয়ের পরামর্শক্রমে এই সাংগঠনিক কমিটি গঠন করা হয়।


ওই এলাকায় শান্তির লক্ষে সাংগঠনিক কমিটির আহ্বায়ক উপজেলা আ’লীগের সহ-সভাপতি এড.সুজিত দেব উপস্থিত স্থানীয় সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। তিনি আরো বলেন,দীর্ঘদিনের দাঙ্গা নিরসন কল্পে ও এলাকায় সাধারন মানুষের শান্তির লক্ষে নবীনগরের ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখতে নেতৃবৃন্দের পরামর্শক্রমে কাজ করতে বদ্ধ পরিকর এই কমিটি।
আগামী শনিবার (২৬/৯) সারাদিন ঘটনাস্থল পরিদর্শন সহ উভয়পক্ষ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে আলোচনা করে বিভিন্ন তথ্য সংগ্রহ করা হবে । এতে আপনাদেরও সহযোগিতার প্রয়োজন।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির,ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, আ’লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন আহমেদ, জহির উদ্দিন চৌধুরী সাহান, চেয়ারম্যান ফিরোজ মিয়া, প্রনয় কুমার ভদ্র পিন্টু ও নাছির উদ্দিন প্রমূখ ।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25604 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১