শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের দক্ষিন লক্ষীপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে রক্তক্ষয়ী সংর্ঘষে নিহত -১

ডেস্ক রিপোর্ট | শনিবার, ০৩ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 1098 বার

নবীনগরের দক্ষিন লক্ষীপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে রক্তক্ষয়ী সংর্ঘষে নিহত -১

ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর উপজেলার লক্ষীপুর গ্রামে পূর্ব শত্রুতা ও অাধিপত্ব বিস্তারকে কেন্দ্র করে বিবাদমান দু’টি গ্রুপের ভয়াবহ রক্তক্ষয়ী সংর্ঘষের ঘটনায়  দুলাল মিয়া নামের এক ব্যাক্তি সংর্ঘষস্থলেই প্রতিপক্ষের অাঘাতে নিহত হয়।

অাজ শনিবার (৩/৩) সকাল হতে মুখোমুখি অবস্থান রত দু’টি গ্রুপের সংঘর্ষ থেমে-থেমে চলছে।এসময় বাড়িঘর ও গবাধিপশু লুটপাট চলছে নজিরবিহীন। এ পর্যন্ত ডজনের বেশি ব্যাক্তি গুরুত্বর অাহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।


খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। নিহত দুলাল মিয়া দক্ষিন লক্ষীপুর গ্রামের মনসুর অালীর পুত্র ও অাতস অালী মেম্বারের সমর্থক ছিলেন।

প্রত্যক্ষ্যদর্শীরা জানায়, দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামের বসু মিয়ার গোষ্ঠী এবং মুসলিম মিয়ার গোষ্ঠীর মধ্যে জমি নিয়ে বিরোধ ছিল। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বসু মিয়ার লোকজন প্রতিপক্ষ জিল্লু মিয়াকে (৬০) মারধর করেন।
এই ঘটনার জের ধরে বসু মিয়ার লোকজন আজ ভোরে প্রতিপক্ষ দুলাল মিয়া (৪০) যখন ক্ষেতে যাচ্ছিলেন তখন তাঁর ওপর হামলা চালায়। ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে আবার দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় আহত হয়েছেন আরো ডজন খানেক ব্যাক্তি।  এ ঘটনায় গুরুত্বর অাহত হয় পাঁচজন।
নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম শিকদার জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ব্রাহ্মণবাড়িয়া থেকে অতিরিক্ত পুলিশ আনা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। জড়িতদের আটকে অভিযান চলছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26221 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০