শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, বিনোদন, শিরোনাম, স্লাইডার

নবীনগরের দুই সহোদর আসছেন ‘তুখোড়’ নিয়ে

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০১৬ | পড়া হয়েছে 5341 বার

নবীনগরের দুই সহোদর আসছেন ‘তুখোড়’ নিয়ে

ছবির নাম তুখোড়। শুটিং, ডাবিং আর সম্পাদনা শেষে মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত মিজানুর রহমান লাবু পরিচালিত নতুন এই ছবিটি। এটি নির্মাতা লাবুর প্রথম ছবি। তিনি বলেছেন, আগামী বছরের শুরুতেই ছবিটি মুক্তি দেয়া হবে। তুখোড় ছবির ট্যাগ লাইন দেয়া হয়েছে ‘অপারেশন ক্লাব ডি’।
পজেটিভ সিস্টেম্স অ্যান্ড সাপোর্টস- এর ব্যানারে ‘তুখোড়’ প্রযোজনা করেছেন এহতেশামুল হক সানজিব। কাহিনি লিখেছেন মাহমুদুল হক রাজীব।
নবীনগরের ছেলে সানজিব আর রাজিব। এ দুই সহোদরের সৃষ্টি ‘তুখোড়’।
এ ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটিবদ্ধ হলেন নবাগত চিত্রনায়ক শিবলী নওমান এবং রাতাশ্রী দত্ত। শিবলী বাংলাদেশের ছেলে হলেও রাতাশ্রী কলকাতার।
shibli-ratsree20161207013557

‘তুখোড়’ দিয়েই রূপালি জগতে অভিষেক হতে যাচ্ছে শিবলীর, তবে তিনি কিছু পণ্যের বিজ্ঞাপনে কাজ করেছেন। অন্যদিকে এর আগে উড়িয়ার একটি ছবিতে অভিনয় করেছেন রাতাশ্রী। পাশাপাশি বিভিন্ন ফটোশুট আর বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। কিন্তু মিজানুর রহমান লাবুর নতুন এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঢালিউড পাড়ার নতুন এই দুই মুখ।


শিবলী-রাতাশ্রী ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে অভিনয় করেছেন দাপুটে অভিনেতা আলীরাজ, বাপ্পারাজ এবং শিমুল খান। এছাড়াও দেখা যাবে লাক্স চ্যানেল আই সুন্দরী সামিহা খান ও সাদিয়া সোমা, রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, টুটুল চৌধুরী, রাশেদ মামুন ও শায়েরীকে।

shibli-ratsree-l20161207013423
ছবির একটি ক্লাব সং-এ (আইটেম গান) পারফর্ম করতে দেখা যাবে স্টানিং মিতুকে। ‘তুখোড়’ ছবিতে গান থাকছে চারটি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, তানভীর আলম সজীব, সামিরা জুবেরী হিমিকা, ঐশী এবং কলকাতার শিল্পী জোজো। সঙ্গীত পরিচালনা করেছেন বেলাল খান, তানভীর আলম সজীব এবং কলকাতার প্রসেনজিত চট্টোপাধ্যায়। টাইটেল সং করেছেন প্রত্যয় খান।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26293 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০