শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের পুর্বাঞ্চলীয় সড়কপথ-এ যেন মৃত্যুফাঁদ !

আবু সুফি | শনিবার, ১৪ জানুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 5402 বার

নবীনগরের পুর্বাঞ্চলীয় সড়কপথ-এ যেন মৃত্যুফাঁদ !

নবীনগর উপজেলার পুর্বাঞ্চলীয় সড়কপথ এখন মৃত্যুফাঁদে পরিণত হয়েছে। অনুন্নত সড়কপথ ও অদক্ষ চালকের হাতে নিয়ন্ত্রণ সব মিলিয়ে এর খেশারত দিতে হচ্ছে যাত্রীদের। ওই অঞ্চলের সবকটি সড়কপথ এখন অটোচালকের দখলে থাকায় সরু পথ দিয়ে পাশ কাটতে গিয়েও অনেকসময় খাঁদে পরে যায় গাড়ি। এতে করে অনেকসময় যাত্রীদের পঙ্গুত্ববরণ সহ প্রাণহানির মতো ঘটনা ঘটে।
বিটঘর বাজার থেকে গুড়িগ্রাম পর্যন্ত পাকা সড়কেও প্রায়ই দুর্ঘটনা ঘটছে। স্থানীয়রা মনে করছেন, অদক্ষ চালকের কারনে বেশীরভাগ দুর্ঘটনাই ঘটছে। এতে করে যাত্রীসাধারনের যানবাহনে চলাফেরা ঝুঁকিপূর্ণ এবং বিপদজনক হয়ে পরেছে।
ওই সড়কের বিটঘর বাজারের দক্ষিণপূর্ব ব্রীজ সম্মুখে প্রতিনিয়ত দুর্ঘটনার রহস্য বের করেছে স্থানীয়রা। তারা মনে করছেন, ব্রীজটির উপর উঠা – নামার সময় বাকা মোড়ের কারনে চালকগণ দিশেহারা হয়ে পরায় গাড়ি চলে যায় খাঁদে। গত তিনদিনে একই স্থানে দুইবার গাড়ি খাঁদে পড়ে গেলে এতে শিশু ও নারীসহ ১৩ জনের মত আহত হন।
গত(১১/০১) বুধবার সন্ধ্যায় ৫জন যাত্রী নিয়ে অটোরিকশা ব্রীজ থেকে নামতে গিয়ে খাঁদে চলে গেলে চালক সহ সকল যাত্রী আহত হন। একই স্থানে আজ (১৪/০১) দুপুরে গাড়ি খাঁদে পরার ঘটনায় শিশু সহ ৮জন যাত্রী গুরুতর জখম হলে বিটঘর বাজার ফার্মেসিতে প্রাথমিকভাবে তাদের চিকিৎসা দেওয়া হয়।

Facebook Comments Box


এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25950 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১