শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের বাঙ্গরা বাজার থেকে ১৮০০ পিছ ইয়াবা উদ্ধার

ডেস্ক রিপোর্ট | সোমবার, ১৩ জুন ২০১৬ | পড়া হয়েছে 7091 বার

নবীনগরের বাঙ্গরা বাজার থেকে ১৮০০ পিছ ইয়াবা উদ্ধার

নবীনগর থানা পুলিশ উপজেলার বাঁঙ্গরা বাজারে অভিযান চালিয়ে ১৮০০ পিছ ইয়াবা উদ্ধার করে৷   রবিবার (১২/৬) রাতে অত্র থানার এস আই রেজাউল করীমের নেতৃত্বে একদল পুলিশ বাজারের মোবারক প্লাজার দ্বিতীয় তলায়  গ্রীন লাইফ হাসপাতাল এর ১১o নং কক্ষে তল্লাশী চালিয়ে উক্ত মাদক উদ্ধার করে।

থানা সুত্র জানায়,বলিবাড়ি গ্রামের মোবারক মিয়া নামে জনৈক ব্যক্তি রানা প্লাজার ২য়তলায় পূর্বাংশে গ্রীন লাইফ হাসপাতাল স্থাপন করেন , এতে কুমিল্লা জেলার দেবীদ্বার থানার জনৈক মাহাবুব মোর্শেদ ও শরিফুল ইসলামকে অংশীদার হিসেবে চুক্তিনামা সম্পন্ন করেন। সম্প্রতি ব্যবসায়িক বিষয়াদি নিয়ে উভয় মালিকানায় মনোমালিন্য সৃষ্টি হলে
বাঙ্গরা বাজার কমিটির মাধ্যমে তা  মীমাংসা করা হয় ।


বাঙ্গরা বাজার পরিচালনা কমিটির সভাপতি মোঃ জহিরুল হক এবং সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস সহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্হিতিতে উক্ত গ্রীনলাইফ হাসপাতালের যাবতীয় মালামাল তালিকাভুক্ত করে হাসপাতাল তালাবদ্ধ করে চাবি বাজারের সভাপতি জহিরুল হকের নিকট বুঝিয়ে দেয়া হয় । সভাপতি জহিরুল হক অভিযোগ করেন, তার ছোটভাই  মোঃ সফিকুল ইসলাম (৩৫) চাবি নিয়ে উক্ত হাসপাতালের ১১০ নং কক্ষে বন্ধুবান্ধব নিয়ে রাত্রিযাপন করে। তিনি দাবী করেন ওই ইয়াবাগুলো তার ছোটভাই সংরক্ষন করেছে ।

20160612_231823ggg

নবীনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহম্মেদ পিপিএম ‘নবীনগরের খবর’কে জানান,অভিযোগের প্রেক্ষিতে মোঃ সফিকুল ইসলাম(৩৫) কে আসামী করে নবীনগর থানায় মামলা হয়েছে।

 

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26251 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১