শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের বিটঘরে আল নুর কালচারাল সেন্টারের কোরআন বিতরণ অনুষ্ঠান

ডেস্ক রিপোর্ট | সোমবার, ২৭ জুন ২০১৬ | পড়া হয়েছে 2844 বার

নবীনগরের বিটঘরে আল নুর কালচারাল সেন্টারের কোরআন বিতরণ অনুষ্ঠান

নবীনগর উপজেলার আল নুর কালচারাল সেন্টার বাংলাদেশের বিটঘর শাখার উদ্যোগে পবিত্র গ্রন্থ কোর-আন শরীফ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২৬ জুন রবিবার বিকাল ৪ ঘটিকার সময় বিটঘর কেরানি বাড়ির মাঠে কোর-আন শরীফ বিতরণ অনুষ্ঠিত হয়।


আল নুর কালচারাল সেন্টার দোহার কাতার প্রধান কারজ্যালয়ের অরথ্যায়নে বাংলাদেশ শাখার সৌজন্যে। ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের কেরানি বাড়ির মাঠ প্রাঙ্গণে এই কোর আন বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়।

বিটঘর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আবুল হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাইড এ রিটেল ডিলার মার্চেন্ট এ্যাসোসিয়েশনের সম্মানিত চেয়ারম্যান মোঃ নোয়াব মিয়া। তিনি তার বক্তব্যে বলেন আল নুর কালচারাল সেন্টার কাতার থেকে যাত্রা শুরু হলেও আমরা এখন ইউরোপের বিভিন্ন দেশেও এই সংগঠনের কাজ করে যাচ্ছি। ইহা ছাড়াও বাংলাদেশ, পাকিস্থান, ভারতসহ বিভিন্ন দেশেও আমাদের কারজ্যক্রম পরিচালনা করে যাচ্ছি। আমরা মসজিদ, মাদ্রাসা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ইসলামি বই বিতরণ করে থাকি। এছাড়াও কোরবানির সময় আমরা গরীব মানুষের মাঝে কোরবানির মাধ্যমে মাংস বিতরণ করে থাকি।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিয়ারা আয়েশা বেগম উচ্চ বিদ্যালয়ের সভাপতি কবির হোসেন আহাম্মদ, উপস্থিত ছিলেন বিটঘর রাধানাথ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলুর রহমান,ভদ্রগাছা গ্রামের বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব খোরশেদ আলম,অনলাইন পথিক টি ভি ও পথিক নিউজের সম্পাদক লিটন হোসেন জিহাদ, ব্রাহ্মনবাড়ীয়ার পরিবেশ ও পাখি প্রেমিক সাংবাদিক আজম রাজু, ক্রাইম ওয়াচের জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেন, আল নুর কালচারাল সেন্টারের বিটঘর শাখার আহবায়ক ইমানুল হক আনাম,সদস্য সচিব মাসুন মির্জাসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26071 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০