শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

তিন যুগের অধিক সময়কাল ধরে চলে অাসা বিরোধের জেরে ৮ প্রাণহানি

নবীনগরের বিদ্যাকুটে গ্রাম্য বিরোধের মীমাংসা করলেন এম,পি বাদল

বিপ্লব নিয়োগী তন্ময় | বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০১৭ | পড়া হয়েছে 3317 বার

নবীনগরের বিদ্যাকুটে গ্রাম্য বিরোধের মীমাংসা করলেন এম,পি বাদল

হামিদ গ্রুপ ও রাজ্জাক গ্রুপ। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের উরখুলিয়া গ্রামের সংগবদ্ধ লাঠিয়াল বাাহিনী।১৯৮১ সাল থেকে ২০১৭ পর্যন্ত ৩৬ বছরে উরখুলিয়া গ্রামে বিবদমান এই দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে এ পর্যন্ত ৮ খুনের ঘটনা ঘটে। অাহত হয়ে চির পঙ্গুত্ব বরন করেন অারো সহস্ত্রাধিক ব্যাক্তিবর্গ।

অবশেষে তিন যুগের অধিক সময়কাল ধরে চলে অাসা রক্তাপ্লুত ট্রাজেডির অবসান ঘটাতে উদ্যোগী হয় উভয় গ্রুপ।সুমতি হয় হামিদ গ্রুপ ও রাজ্জাক গ্রুপের।


মীমাংসায় এগিয়ে অাসেন স্থানীয় এমপি ফয়জুর রহমান বাদল। এই উপলক্ষে আজ বুধবার বিকালে উরখুলিয়া গ্রামে শান্তি সমাবেশ সভা সরকার বাড়ির মাঠে অনুষ্ঠিত হয়। এড.মাহাবুবুল আলম খোকনের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা এবাদুল করীম বুলবুল, নবীনগর থানার ওসি ইমতিয়াজ আহম্মেদ পিপিএম, জেলা পরিষদের সদস্য ও আওয়ামীলীগ নেতা বুরহান উদ্দিন আহমেদ, মাহাবুল আলম চৌধুরী মন্টু,উপজেলা ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, বিদ্যাকুট ইউপি চেয়ারম্যান এনামুল হক,অজন্ত কুমার ভদ্র পিন্টু প্রমুখ।

১৯৮১ সাল থেকে ২০১৭ পর্যন্ত ৩৬ বছরে উরখুলিয়া গ্রামে বিবদমান দুই গ্রুপের সংঘর্ষে ৮ খুনের ঘটনা ঘটে। স্থানীয় সাংসদ প্রধান অতিথির বক্তব্যকালে তিনি বলেন, অপরাধ করলে অার কারো নিস্তার নাই। উরখুলিয়া গ্রামকে ক্যান্সার মুক্ত করা হবে। যারা ক্যান্সারে আক্রান্ত হবে তাদের ছাড় দেওয়া হবে না।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26251 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১