শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের ব্রাহ্মণহাতা গ্রামে বন্ধুর হাতে বন্ধু খুন- মাটি খুড়ে লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ১৯ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 19121 বার

নবীনগরের ব্রাহ্মণহাতা গ্রামে বন্ধুর হাতে বন্ধু খুন- মাটি খুড়ে লাশ উদ্ধার

নবীনগর উপজেলার কাইতলা উত্তর ইউনিয়নের নারুই ব্রাহ্মণহাতা গ্রাম থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৯/৮) বিকালে ওই এলাকায় নির্মাণাধীন ঘরের ভিটের মাটি খুড়ে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ওই যুবকের নাম রাহাত মিয়া (১৭)। সে ব্রাক্ষণহাতা পূর্বপাড়া্র হাদিম মিয়ার ছেলে।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই গ্রামের মিজানুর রহমানের ছেলে মোত্তাকিন মিয়াকে পুলিশ আটক করেছে।


থানা সুত্র জানায়, রাহাত ও মোত্তাকিন দুই বন্ধু মিলে গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ টায় ব্রাম্মনহাতা বাজারের জনৈক ব্যক্তির মোবাইল ফোনের দোকান থেকে মেমোরিতে ফিল্ম লোড করে নিয়ে আসে। একসাথে মোবাইলে ছবি দেখে রাত ১২টায় প্রতিদিনের মত মোত্তাকিনের ঘরে রাহাত ঘুমোতে যায়। মোত্তাকিনের পরিবারের লোকজন নানায়, একই বিছানায় ঘুমায় তারা। হঠাত গভীর রাতে রাহাত মোত্তাকিন মিয়ার গায়ের উপর উঠে ঝাপ্টে ধরলে মোত্তাকিন লাফিয়ে উঠে, ওই সময় উভয়ের ঝাপ্টাঝাপ্টি শুরু হয়, এক পর্যায়ে মোত্তাকিন লাঠিতে রাহাতকে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পরে। শেষে রাহাতের গলা টিপে তাকে হত্যা করে মোত্তাকিন।
14031119_1156910850997315_2134694856_nহত্যার পর লাশ ঘটনাস্থল থেকে ১০০ গজ দুরে গোলাম মোহাম্মদ এর নির্মাণাধীন ঘরের ভিটির মাটি গর্ত করে পুতে রাখা হয়। আটককৃত ব্যক্তির স্বীকার অনুযায়ী বিকাল ৩ টায় পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের  লাশ উদ্ধার করে।

 

নবীনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহম্মেদ পিপিএম জানায়, এ হত্যাকাণ্ডের বিষয়ে আটককৃত ব্যক্তির কাছ থেকে নতুন তথ্য বের করতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25597 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১