শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

২৩ অক্টোবর নবীনগরে আসছেন চরমোনাই হুজুর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম

আমিনুল ইসলাম | শুক্রবার, ২১ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 5751 বার

২৩ অক্টোবর নবীনগরে আসছেন চরমোনাই হুজুর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম

নবীনগর উপজেলার বড়াইলে  আগামী রবিবার (২৩/১০) শুভাগমন করবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ও মুজাহিদ কমিটির নায়েবে আমীর শায়খে চরমোনাই আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম। বড়াইল ইসলামী সমাজ কল্যান যুব সংগঠন ও স্থানীয় মুজাহিদ কমিটি এ তথ্য নিশ্চিত করেছে।

এ উপলক্ষে বড়াইল ইসলামী সমাজ কল্যান যুব সংগঠন ও স্থানীয় মুজাহিদ কমিটির উদ্যোগে আজ থেকে তিন দিন ব্যাপি ২১,২২,২৩ অক্টোবর বড়াইল ঈদগাহ্ মাঠ প্রাঙ্গণে ৪র্থ বার্ষিকী ওয়াজ মাহফিলের প্রস্তুতি গ্রহন করা হয়েছে।


হাজী মতিউর রহমান হামিদী সাহেব এর সভাপতিত্তে এতে প্রধান অতিথি হিসাবে গুরুত্বপূর্ণ বয়ান করবেন আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম পীর সাহেব হুজুর।

সম্মেলনে বিশেষ মেহমান হিসাবে ওয়াজ করবেন নব যুগের আলোড়ন সৃষ্টিকারী আল্লামা হযরত মাওলানা মেরাজুল হক সাহেব (ঢাকা),প্রধান বক্তা জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরবের নির্বাহী পরিচালক আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মুফতি সাঈদ আহমদ(ঢাকা),এছাড়াও দেশ বরেণ্য ওলামায়ে কেরামগণ বয়ান পেশ করিবেন।এতে মাহফিল পরিচালনা করিবেন হাফেজ মোঃআলমগীর হামিদী ও মাওলানা হেলাল উদ্দীন বড়াইলী।

সেই সাথে চরমোনাই হুজুরের এর আগমন উপলক্ষে বড়াইল গ্রামে চলছে উৎসবমুখর পরিবেশ।এ দিকে বড়াইল ঈদগাহ মাঠে তৈরি করা হচ্ছে সুবিশাল প্যান্ডেল ও স্টেজ। চরমোনাই হজুর ও আগত মুসল্লিদের সেবা দিতে ৫০ জন এর অধিক সেচ্ছাসেবক নিয়োজিত থাকতে।সেই সাথে মাঠের আশপাশসহ জিরো মাইল এলাকাজুড়ে লাগানো হবে ২০ টির অধিক মাইক।

আজ বাদ আছর হইতে ওয়াজ মাহফিল শুরু হবে এবং  রবিবার চরমোনাই হজুর এর আগমনের দিবাগত রাতে আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হবে তাফসিরুল কোরআন মাহফিলের এ আয়োজন।

মাহফিল কমিটি সকল ধর্মপ্রাণ তৌহীদি জনতাকে জিকিরের সাথে দলে দলে যোগদানের জন্য আহবান জানিয়েছেন।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25841 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১