শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের বড়িকান্দি ইউনিয়ন এলাকায় একই দিনে দুই খুন

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ২০ জুলাই ২০১৮ | পড়া হয়েছে 916 বার

নবীনগরের বড়িকান্দি ইউনিয়ন এলাকায় একই দিনে দুই খুন

মাত্র কয়েক ঘন্টার ব্যবদানে নবীনগর উপজেলায় দুই ব্যক্তি খুনের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার (২০জুলাই) উপজেলার বড়িকান্দি ইউনিয়নের পৃথক দুই স্থানে দুই ব্যক্তি খুন হয়।
সুত্র জানায়, ওই ইউনিয়নের বড়িকান্দি গ্রাম ও ধরাভাঙ্গা গ্রামে তুচ্ছ বিষয় নিয়ে তর্কাতর্কি থেকে উত্তেজিত হয়ে দাড়ালো ছুড়ি ও দায়ের কোপে ওই দুই ব্যক্তিকে খুন করা হয়।

প্রত্যাক্ষদর্শী ও থানা সুত্র জানায়, বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামে হুক্কা খাওয়াকে কেন্দ্র করে তাজুল ইসলাম নামে এক ব্যাক্তি খুন হয়েছে। এলাকার মুত ফরিদ মিয়ার ছেলে হাসান মিয়ার দায়ের কোপে তাজুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়।
আজ বিকেলে ওই গ্রামের পশ্চিম পাড়ার নূরুল আমীন মিয়ার বাড়িতে এ ঘটনাটি ঘটে। জানা যায়, নবীনগর উপজেলার পাশ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার জগন্নাথপুর গ্রামে মৃত লাল মিয়ার ছেলে তাজুল ইসলাম (৪৬) দীঘদিন ধরে ধরাভাঙ্গা গ্রামে নূরুল ইসলামের বাড়িতে থেকে সুইপারের কাজ করত। শুক্রবার বিকেলে তাজুল বাড়ির আঙ্গিনায় বসে হুক্কা খাচ্ছিল। এ সময় হাসান এসে হুক্কা খেতে চায়। তাকে হুক্কা খেতে না দেওয়ায় দৌড়ে ঘর থেকে দাড়ালো দা এনে তাকে এলোপাতারি কুপাতে থাকে । ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
খবর শুনে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। হাসান মানসিক ভারসাম্যহীন বলে স্থানীয়রা জানায়। লোকজন তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।


অপরদিকে আজ সন্ধ্যায় বড়িকান্দি গ্রামের দেওয়ান বাড়িতে নেশা খাওয়ার তুচ্ছ বিষয় নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে চাচাতো ভাইয়ের হাতে মো. মারুফ মিয়া(২২) নামে এক ব্যক্তি খুন হয়। মারুফ ওই গ্রামের মৃত মোর্শেদ মিয়ার ছেলে।
জানা যায়, এলাকার দেওয়ান বাড়ির মারুফ মিয়ার তার চাচাতো ভাই দেওয়ান জমির মিয়ার ছেলে বিপ্লব এর সাথে নেশা খাওয়ার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে বিপ্লব দাড়ালো ছুরি দিয়ে আঘাত করল্লে। মুমুর্ষ অবস্থায় দ্রুত তাকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ মো. আসলাম সিকদার এ দুই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নেশাখোর ছোটভাই কে শাসন করায় উত্তেজিত হয়ে এ ঘটনা ঘটায়, লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25655 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০