শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের ভোলাচংয়ের বিশিষ্টজন মন্তোষ চক্রবর্তীর বাড়িতে দু:সাহসিক চুরি!

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০ | পড়া হয়েছে 474 বার

নবীনগরের ভোলাচংয়ের বিশিষ্টজন মন্তোষ চক্রবর্তীর বাড়িতে দু:সাহসিক চুরি!

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার ভোলাচংয়ে এলাকার বিশিষ্টজন, প্রাক্তন শিক্ষক,প্রয়াত মন্তোষ চক্রবর্তীর বাড়িতে বুধবার দিবাগত গভীর রাতে এক দু:সাহসিক চুরির ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সরজমিনে আজ সকালে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, চুরি হওয়া ঘরের ভেতরে যাবতীয় মালামাল লন্ডভন্ড অবস্থায় পড়ে রয়েছে। এ সময় পুলিশকে ঘটনাস্থলে বিষয়টির তদন্ত করতে দেখা যায়।


এ সময় বাড়ির মালিক প্রাক্তন শিক্ষক ও বিশিষ্ট সমাজসেবক প্রয়াত মন্তোষ চক্রবর্তীর ছেলে অনুপ চক্রবর্তী কানু জানান, ঘটনার রাতে দুই কক্ষের ওই ঘরটিতে কেউ ঘুমায়নি। আর এ সুযোগে চোরের দল গভীর রাতে বিল্ডিংয়ের পেছনের দরজাটি সম্পূর্ণ ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এরপর স্টীলের আলমারীসহ ঘরে থাকা আরও দুটি ওয়ার্ড্রপ খুলে যাবতীয় মালামাল সম্পূর্ণ তছনছ ও লন্ডভন্ড করে। তবে ঘরের ভেতর নগদ টাকা ও স্বর্ণালংকার তেমন না থাকায় শুধু নগদ আনুমানিক ৫ হাজার টাকা ও বাচ্চাদের সামান্য স্বর্ণালংকার চোরেরা নিয়ে গেছে। তবে ঘটনাটির পর বাড়ির মহিলারা আতংকে রয়েছে।

প্রতিবেশী প্রান্তুষ চক্রবর্তী জানান, ইদানিং এ পাড়ায় চোরের উপদ্রব বেড়ে গেছে। আমার ঘরেও ইতিমধ্যে দু’বার চুরি হয়েছে।’

নবীনগর পৌরসভার মেয়র ও ভোলাচংয়ের বাসিন্দা অ্যাডভোকেট শিব শংকর দাস চুরি হওয়া বাড়ি পরিদর্শন করে এসে বলেন,”মন্তোষ চক্রবর্তীর মতো মানুষের বাড়িতে দরজা ভেঙ্গে এমন ভয়ানক চুরির ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে তাৎক্ষণিকভাবেই ওসিকে জানিয়েছি।’

নবীনগর থানার ওসি রনোজিত রায় দুপুরে  বলেন,’ঘটনা শোনার পরপরই এসআই মামুনূর রশীদকে ঘটনাস্থলে পাঠিয়েছি। এরপর তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।”

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26083 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০