শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে নৌকার গণজোয়ার দেখালেন আলী আকবর চেয়ারম্যান

ডেস্ক রিপোর্ট | শনিবার, ২৭ নভেম্বর ২০২১ | পড়া হয়েছে 253 বার

নবীনগরে নৌকার গণজোয়ার দেখালেন আলী আকবর চেয়ারম্যান

নবীনগরে নৌকার গণজোয়ার দেখালেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগ তথা নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী রছুল্লাবাদ  ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আলী আকবর।

তিনি আজ শুক্রবার দুপুরে উক্ত ইউনিয়নের লহরি গ্রামে নির্বাচনী প্রচারণায় বিশাল মিছিল নিয়ে পথসভায় যোগ দেন। এসময় নৌকা নৌকা শ্লোগানে বিশাল  মিছিল দেখে স্থানীয়দের মনে আশার সঞ্চার জাগে এবারো বুঝি ৩য় বারের মতো আলী আকবর চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন।
বিশাল মিছিল নিয়ে পথসভায় যোগ দিতে লহরি গ্রামে যাওয়ার প্রাক্কালে  আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী সহ রছুল্লাবাদ ইউনিয়নের কয়েক গ্রামের শতশত জনতা তাকে বরণ করে নেন।


রছুল্লাবাদ বাজার থেকে মিছিলের বহর শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিনের মাধ্যমে লহরি গ্রামে পৌছালে সব বয়সী মানুষজনের উপস্থিতিতে লহরি গ্রামে আনন্দময় পরিবেশ বিরাজ করে।

আয়োজিত পথসভায় বক্তব্য দিতে গিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রছুল্লাবাদ ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকে মনোনীত প্রার্থী আলী আকবর বলেন, আপনাদের ভালবাসা দেখে সত্যি আমি খুবই আনন্দিত। আপনারা আমার জন্য অনেক কষ্ট করেছেন। আমি আপনাদের এই ঋণ কখনো শোধ করতে পারব না। আশা রাখি আপনারা সুস্থ সুন্দর ও নিরাপদ উন্নত সমৃদ্ধ মডেল রছুল্লাবাদ  ইউনিয়ন গড়ে তুলতে আমাকে ২৮ তারিখ জননেত্রী শেখ হাসিনার মার্কা, স্বাধীনতার মার্কা নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রীর হাত কে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে অগ্রণী ভুমিকা পালন করবেন। আজকের এই গণজোয়ার প্রমাণ করে এবারো নৌকার বিজয় হবে ইনশাআল্লাহ।

লহরি গ্রামের বিভিন্ন রাজনীতিবিদ ও প্রবীণ মুরব্বিরা বক্তব্যে বলেন, আপনারা ২৮ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে ব্যালট বিপ্লবের মাধ্যমে আবারও প্রমাণ করবেন জননেত্রী শেখ হাসিনা যোগ্য প্রার্থীর হাতেই নৌকা প্রতীক দিয়েছেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26368 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১