শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের রসুলপুরে আগুনে ৩টি গরু ও একটি বসতঘর পুরে গেছে

ডেস্ক রিপোর্ট | শনিবার, ০৯ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 582 বার

নবীনগরের রসুলপুরে আগুনে ৩টি গরু ও একটি বসতঘর পুরে গেছে

নবীনগর উপজেলার রসুলপুর গ্রামের মোল্লা বাড়ির আনোয়ার হোসেনের সহায় সম্বল বলতে চারটি গরু ও একটি চারচালা বসতঘর ছিল শেষ অবলম্বন।

দরিদ্র আনোয়ার হোসেনের বেচে থাকার শেষ ঠিকানা আগুনের লেলিয়ান শিখায় বসতঘর,গরু সহ সবকিছুই ভষ্মিভুত করে দিয়েছে। সাথে আনোয়ারের ভবিষ্যৎ পরিকল্পনাও আগুনে পুড়ে ছাই হয়ে যায়।


গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে আনোয়ার হোসেনের গোয়াল ঘরে আগুন লেগে ৪টি গরুর মাঝে তিনটি গরু পুরে ছাই হয়ে গেছে, অপর গরুটি বেঁচে থাকলেও অধিকাংশ শরীর পুরে গেছে। ওই ঘরের সাথে থাকা একমাত্র বসত ঘর ও ঘরের সকল আসবাবপত্র পুরে ছাই হয়ে গেছে। সেই সাথে আনোয়ার হোসেনের ছেলে রুবেল মিয়া(২২)আগুনে দগ্ধ হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি আছে। আগুনে পুরে যাওয়া মালামালের ক্ষয়ক্ষতির পরিমান ৬ থেকে ৭লক্ষ টাকা বলে ধারনা করা হচ্ছে।

তবে কে বা কারা আগুন লাগিয়েছে তা এখন জানা যায়নি, আনোয়ার হোসেনের পরিবারের অভিযোগ,আগুনের তীব্রতা থেকে ধারণা করা হচ্ছে কেউ হয়ত পেট্রোল ঢেলে আগুন লাগিয়েছে। হতদরিদ্র কৃষক আনোয়ার হোসেনের ঘরে আগুন, এমন জঘন্য কাজকে গ্রামবাসী কোন ভাবেই মেনে নিতে পারছে না ।

নবীনগর থানার ওসি রনোজিত রায় জানান, গরুর ঘরে মশা তাড়াবার ধোঁয়া দেওয়া থেকে অথবা অন্য কোন ভাবে আগুন লাগতে পারে। এ বিষয়ে আমরা তদন্ত করছি,তদন্ত শেষ হলেই নিশ্চিত হওয়া যাবে আগুন লাগার মুল কারন।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25834 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১