শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের রোজিনা আক্তার দেশ সেরা নারী উদ্যোক্তা নির্বাচিত

ডেস্ক রিপোর্ট | সোমবার, ০৮ মার্চ ২০২১ | পড়া হয়েছে 351 বার

নবীনগরের রোজিনা আক্তার দেশ সেরা নারী উদ্যোক্তা নির্বাচিত

আন্তর্জাতিক নারী দিবসের অনুষ্ঠানে শ্রেষ্ঠ আত্মনির্ভরশীল নারী হিসেবে নবীনগরের লাউর ফতেহপুর গ্রামের মেয়ে স্থানীয় বাঁধন সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের নারী উদ্যোক্তা রোজিনা আক্তার নির্বাচিত হয়েছেন। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ঢাকায় এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে এলজিইডি মন্ত্রী তাজুল ইসলাম এর হাত থেকে দেশ সেরা উদ্যেক্তার পুরস্কার গ্রহন করে রোজিনা।

সারা দেশের প্রান্তিক পর্যায়ে ৪০০ সাহসী নারী উদ্যোক্তা থেকে বাছাই পর্ব পেরিয়ে প্রথম ৯ জন নারী উদ্যোক্তা হিসেবে মনোনীত হন। পরে ওই ৯ জনের সেরাদের সেরা নির্বাচিত হওয়ায় রাজধানী ঢাকার একটি তারকা হোটেলে আজ ৮ মার্চ সন্ধ্যা ৬ টায় এক জাঁকজমক অনুষ্ঠানে ঢাকাস্থ লাউর ফতেহপুর ইউনিয়ন বন্ধন ফোরাম পরিবার বিশেষ সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।


বন্ধন পরিবার নারী দিবসকে বিশেষ মর্যাদা দিতে ও রোজিনা আক্তারের মতো একসময় পিছিয়ে পড়া নারীদের সংগ্রাম করে সাফল্য অর্জন ও রাষ্ট্রীয় পদক প্রাপ্তির বিজয়কে সর্বমহলে পৌঁছে দিতে এ সংবর্ধনার আয়োজন করেছে।


উল্লেখ্য, নবীনগরের লাউর ফতেহপুর গ্রামের কৃতি সন্তান কর্মবীর হিসেবে পরিচিত বিপুল বনিকের হাতে গড়া স্বপ্নের প্রতিষ্ঠান বাঁধন সেলাই প্রশিক্ষণকেন্দ্রের নারী উদ্যোক্তা রোজিনা আক্তার।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26252 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১