শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের শ্রীরামপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার – হত্যা না-কি আআত্মহত্যা জনমনে প্রশ্ন

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 266 বার

নবীনগরের শ্রীরামপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার – হত্যা না-কি আআত্মহত্যা জনমনে প্রশ্ন

নবীনগর থানার পুলিশ সুমি আক্তার (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার শ্রীরামপুর গ্রাম থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় এটি হত্যা নাকি আত্মহত্যা এনিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। ওই গৃহবধূর বাবার বাড়ীর লোকজন এটিকে পরিকল্পিত হত্যা বলে অভিযোগ করেন,অপরদিকে শুশুর বাড়ির লোকজনের বলছেএটি আত্মহত্যা ছাড়া কিছুই নয়।

পুলিশ ও এলাকাবাসি জানায়, উপজেলার শ্রীরামপুর গ্রামের (দত্ত বাড়ি সংলগ্ন) সাহেব আলীর ছেলে জয়নাল মিয়ার সঙ্গে পাশ্ববর্তী মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর এলাকার হোসেন মিয়ার মেয়ে সুমি আক্তারের বিয়ে হয়। তাদের দেড়মাস বয়সী একটি শিশু সন্তানও রয়েছে।


এলাকাবাসি জানান, ঘটনার দিন আজ দুপুরের পর সুমিকে তার ঘরে ঝুলন্ত অবস্থায় দেখে প্রতিবেশীরা। পরে বাড়ির লোকজন তাকে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে দ্রুত নিয়ে আসলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সুমির পরিবারের লোকজনের অভিযোগ, ‘স্বামীর বাড়ির লোকজন সুমিকে পরিকল্পিতভাবে গলা টিপে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করছে।’
তবে স্বামীর বাড়ির লোকজন বলছেন,’পারিবারিক কলহের জেরে সুমি নিজেই অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।’

এ বিষয়ে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. খাইরুল ইসলাম বলেন,’প্রাথমিক অবস্থায় শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। তবে গলায় বেশ কালো দাগ ছিল।’

গঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নবীনগর থানার এস আই শেখ আজিজুর রহমান। তিনি এই প্রতিবেদককে বলেন,”এটি হত্যা না আত্মহত্যা সেটি ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরই বলা যাবে।”

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০