শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের সলিমগঞ্জ এলাকায় অবৈধ সম্পর্কের খেসারত দিল সাড়ে তিন লাখ টাকায়

ডেস্ক রিপোর্ট | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 15981 বার

নবীনগরের সলিমগঞ্জ এলাকায় অবৈধ সম্পর্কের খেসারত দিল সাড়ে তিন লাখ টাকায়

নবীনগর উপজেলার সলিমগঞ্জের  রাজনগর এলাকায় সনাতন ধর্মালম্বী এক যুবক মুসলিম তরুণীর সাথে অবৈধ সম্পর্কের খেসারত দিলেন সাড়ে তিন লাখ টাকায়। সোমবার (১৯/৯) বিকালে সলিমগঞ্জ বাজারের মটর গ্যারেজ ব্যবসায়ী কাজল দেবকে (৩৫) বড়িকান্দি ইউনিয়নের মুক্তারামপুর গ্রামের দরিদ্র পরিবারের যুবতী মেয়ের  সাথে অসামাজিক কাজে লিপ্ত থাকাবস্থায় স্থানীয়রা আটক করে। এই ঘটনায় স্থানীয় কয়েক ব্যক্তি তাৎক্ষনিক বাজারের এলেম টাওয়ারের পাশে শালিস বসায়। শালিসে কাজল দেবকে দোষী সাব্যস্থ করে সাড়ে তিন লাখ টাকায় রফাদফা করার প্রস্তাব দিলে তিনিও লোকলজ্জার ভয়ে উক্ত রায় মেনে নেন। ওই রায় মেনে তাৎক্ষনিক পাচ হাজার টাকা অগ্রিম দিয়ে বাকি টাকা পরে দেয়ায় অঙ্গিকারে স্ট্যাম্পে লিখিত দেন।

এ বিষয়ে জানতে চাইলে কাজল দেব মোবাইল ফোনে নিজেকে দোষী দাবী করে শালিসের রায়ের সত্যতা স্বীকার করেন। তবে ওই শালিশে স্থানীয় কোন জনপ্রতিনিধি কিংবা সুশীল মহলের কেউ ছিলেন না বলে নিশ্চিত হওয়া গেছে। তবে অভিযুক্তদের আইনের আওতায় না এনে কারা মোটা অংকের টাকা আদায়ের রায় দিয়েছেন, এ প্রশ্নের উওর তিনি দেননি। তবে কাজল দেব ইঙ্গিত দিলেন মুক্তারামপুর গ্রামের কিছু লোকের ইন্ধনে ব্ল্যাকমেইল করার উদ্দ্যেশে এ শালিস বসে।


তবে স্থানীয়রা জানান, সৌদি আরবে দীর্ঘ কয়েক বছর কাটিয়ে দেশে ফিরে কাজল দেব সলিমগঞ্জ বাজারে গ্যারেজ খুলেন। আর্থীক দিক দিয়ে স্বচ্ছল হওয়ায় তিনি এর আগেও এমন বহু অপকর্ম করেছেন বলে অভিযোগ উঠেছে । টাকার লোভ দেখিয়ে কিংবা ব্ল্যাক মেইল করে বহু মেয়ের সর্বনাশ সে করেছে বলে স্থানীয়দের মধ্যে নাম প্রকাশ না করার শর্তে জানান।

অন্য একটি সুত্র জানায়, কাজল দেব তার অর্ধেকের চেয়েও কম বয়সী ওই মেয়ের সাথে দীর্ঘদিন নিষিদ্ধ রাত্রী যাপন করে যা ওই এলাকার বহু মানুষ তা জানায়। এছাড়াও আপত্তিকর কিছু ভিডিও ফুটেজ ইউটিউবে ছাড়ার ভয় দেখিয়ে দিনের পর দিন তাকে ভোগ করার বিষয়টি ওই এলাকার মানুষের কাছে স্পষ্ট।

তবে এ বিষয়ে সামাজিক অবক্ষয়ে অভিযুক্ত ওই দুই ব্যক্তিকে আইনের আওতায় না এনে নামে মাত্র শালিসি সভায় টাকা আদায় করাটা কতটুকু বৈধ এ প্রশ্ন এখন সবার মুখে মুখে। অনেকে মনে করছেন এতে করে অপরাধীরা পার পেয়ে পুনরায় অপরাধে জড়ানোর সাহস পাবে।

এ বিষয়ে সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের এস আই গোলাম মোস্তফা জানায়, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি, তবে আমি খোজ নিয়ে দেখছি।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25597 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১