শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরের সুবিধাবঞ্চিতদের মাঝে ইউএনও’র ত্রাণ সহায়তা

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 182 বার

নবীনগরের সুবিধাবঞ্চিতদের মাঝে ইউএনও’র ত্রাণ সহায়তা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় আজ (২২এপ্রিল) দিন ব্যাপী শতাধিক অসহায় প্রতিবন্ধীর মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। একইসাথে বিভিন্ন স্থানের সুবিধাবঞ্চিতদের মাঝেও এ সহায়তা দেয়া হয়েছে।

উপজেলার পূর্ব ইউনিয়নের বিভিন্ন ইউনিয়নে ঘুরে আনুমানিক দুই শত (২০০) ব্যক্তির মাঝে এসব ত্রান বিতরণ করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ একরামুল ছিদ্দিক। এছাড়াও ক্যান্সারে আক্রান্ত বিছানায় শায়িত রোগীর জন্য দশদিনের ত্রাণ ও ২ হাজার টাকার একটি খাম পৌঁছে দেন তিনি।


এর আগে মহামারী করোনা মোকাবেলায় নিজের ব্যক্তিগত তহবিল থেকে জিনোদপুর ইউনিয়ন,লাউর ফতেপুর ইউনিয়ন, সাতমোড়া ইউনিয়ন সহ প্রায় ২০০টি পরিবারকে ত্রাণসামগ্রীর পাশাপাশি নগদ অর্থ বিতরণ করেন নবীনগরের ইউএনও একরামুল ছিদ্দিক।

ইউএনও বলেন, মহামারী করোনা মোকাবেলায় নবীনগর উপজেলার অসহায় মানুষের কথা চিন্তা করে আমি প্রতিটি ইউনিয়নে নিজে গিয়ে প্রকৃত অসহায় হতদরিদ্র মাঝে ত্রাণ এবং নগদ অর্থ বিতরণ করছি। এরই ধারাবাহিকতায় আজ পূর্ব ইউনিয়নের বছর বেশকটি ইউনিয়ন পরিদর্শন করে প্রকৃত হতদরিদ্র ও বিভিন্ন রোগে আক্রান্ত বিছানায় শায়িতদের চিকিৎসা বাবদ কিছু অর্থ ও ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছি। এতে পরিশ্রম হলেও প্রকৃত অসহায়দের মুখে হাসি দেখে নিজের ভেতরে একটা অদ্ভুত প্রশান্তি পেয়েছি। তিনি জানান,দেশের এই উদ্ভুত পরিস্থিতি স্বাভাবিক হওয়া আগ পর্যন্ত ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26143 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১