শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে অদ্ভুত গাছ নিয়ে এলাকায় চাঞ্চল্য

ডেস্ক রিপোর্ট | রবিবার, ৩০ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 1234 বার

নবীনগরে অদ্ভুত গাছ নিয়ে এলাকায় চাঞ্চল্য

নবীনগরে অদ্ভুত এক গাছের দেখা মিলেছে। রহস্যে ঘেরা এই উদ্ভিদ নিয়ে গোটা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নবীনগর উপজেলার পুর্ব ইউনিয়নের বগডহর গ্রামের মরহুম করিম মাঝির বাড়িতে অদ্ভুত গাছটির সন্ধান পাওয়া যায়।

ওই বাড়ির একটি বসতঘরে অদ্ভুত আকৃতির গাছটি আবির্ভূত হলে শুরুর দিকে কেউ গুরুত্ব না দিলেও দিনদিন গাছটি অদ্ভুতভাবে বেড়ে উঠায় আতংক দেখা দিয়েছে বাড়ির লোকজনের মাঝে।


(ভিডিওতে দেখুন)

করিম মাঝির বড় ভাইয়ের স্ত্রী জানায়, তার বসতঘরের একই স্থানে এর আগেও গাছ জন্মাতে দেখেন। গাছ জন্মানোর সাথেসাথে দুইবার কেটে ফেলেন তিনি। কয়েকদিন আগে আবারো মাটি বেধ করে গাছ জন্ম নিলে তিনি এবার না কেটে গাছটির বেড়ে উঠা দেখতে থাকেন। দিনদিন গাছটির আকৃতি দেখে ঘরের লোকজনের মধ্যে এখন ভীতি কাজ করছে।

দেখতে অনেকটা মাশরুমের মতো মনে হলেও স্থানীয়রা জানান,তারা এর আগে এমন আকৃতির গাছ কোনদিন দেখেননি। অবিশ্বাস্য হলে এটাই সত্য গাছটি থেকে প্রায়সময় ধোয়া নির্গত হচ্ছে।

গাছটিকে একনজর দেখতে প্রতিদিনই ওই বাড়িতে ভীড় জমাচ্ছে কৌতূহলী মানুষজন। স্থানীয় বাসিন্দা আসানুর আলম জানান,লোকমুখে শুনে তিনি প্রথমে বিশ্বাস করেননি। প্রথমে ভেবেছিলেন মানুষের কারসাজী হবে, তিনি গতকাল শনিবার বিকালে স্বচক্ষে অবলোকন করতে ছুটে যান ওই বাড়ি। গাছটি দেখার পর ধারনা পাল্টায় আসানুর আলমের। তিনি জানান,প্রাকৃতিক ভাবেই গাছটি জন্ম নিয়েছে। প্রথমে ভেবেছিলেন ব্যাঙ্গের ছাতা নয়তো! হাত দিয়ে উপরের দিকে চাপ দিলে শক্ত অনুভুত হয় তার কাছে। গুড়ালীর দিকে দুটি শাখায় মাশরুম আকৃতির উপরের দিকটা। তবে তিনি নিশ্চিত এটা মাশরুম নয়।
কৌতুহলী প্রত্যক্ষদর্শীদের অনেকেই জানিয়েছেন, তারা বুঝতে পারছেনা আসলেই এ আকৃতির গাছটি বসতঘরের মাটি ফুড়ে বের হলো কেন! আবার ধোয়া নির্ঘত হওয়া দেখে কেউ কেউ অলৌকিক কিছু বলে দাবী করেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 7190 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 4051 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১