শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে অভিনব কৌশলে হাসপাতাল থেকে শিশু চুরি

ডেস্ক রিপোর্ট | রবিবার, ০৬ জুন ২০২১ | পড়া হয়েছে 519 বার

নবীনগরে অভিনব কৌশলে হাসপাতাল থেকে শিশু চুরি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সদরের আহমেদ হাসপাতাল থেকে আজ রবিবার দুপুরে এক শিশু চুরি হওয়ার ঘটনা ঘটেছে।

জানাযায়,নবীনগর পৌর এলাকার মাঝিকাড়া গ্রামের কাউসার সরকারের (মিঠু) ৪৩ দিন বয়সের ছেলে ওমায়েদ সরকারকে ভাতার কার্ড করে দেওয়ার বলে এক প্রত্যারক নারী গত কয়েক দিন আগে তাদের বাড়িতে গিয়ে নাম ঠিকানা লিখে নিয়ে আসে। পরিচয় দেন তিনি আহমেদ হাসপাতাল থেকে এসেছেন। আজ দুপুরে ওই প্রতারক নারী মিঠুর স্ত্রী সাবিনাকে মোবাইলে ফোন করে বলেন বাচ্চাটিকে নবীনগর আহমেদ হাসপাতালে নিয়ে আসার জন্য। ফোন পেয়ে বেলা ২টায় শিশু সহ সাবিনা বেগম আহমেদ হাসপাতালে চলে আসেন। তখন ওই প্রতারক নারী সাবিনা বেগমকে আলট্রাসনোগ্রাম করতে বলেন,তখন শিশুটিকে প্রত্যারক নারীর কোলে দিয়ে পরিক্ষা রুমে চলে যায় সাবিনা বেগম। দশ মিনিট পর পরিক্ষা শেষে বেড়িয়ে এসে দেখেন ওই নারী তার ছেলে লাপাত্তা, ছেলে হারিয়ে চিৎকার শুরু করেন সাবিনা। বিষয়টি পুলিশ জানতে পেরে ছুটে যায় হাসপাতালে, ঘটনার সত্যতা পেয়ে শিশুটি উদ্ধার করতে তৎপরতা শুরু করে পুলিশ।


সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় কালো বোকরা পরা ৩০ থেকে ৩৫ বছরের এক মহিলা শিশু ওমায়েদকে নিয়ে দ্রুত হাসপাতাল থেকে বেড়িয়ে যাচ্ছে। ক্যামেরার রেজুলেশন ভালো না থাকায় ওই মহিলার চেহারা সঠিকভাবে চেনা যাচ্ছেনা। সন্তান উদ্ধারের আশায় থানায় বসে আহাজারি করছে সাবিনা বেগম, শিশু ওমায়েদ চুরি হয়ে গেছে এই সংবাদে সাবিনার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া, সাবিনার এক মেয়ে সন্তান হওয়ার পর ছয় বছর পর এই পুত্র সন্তানটি জন্ম গ্রহন করেন। সাবিনার স্বামী কাউসার সরকার পেশায় একজন শ্রমিক।
হাসপাতাল থেকে শিশু চুরির খবরটি ছড়িয়ে পড়লে সত্যতা জানতে লোকজন ভিড় জমাচ্ছে হাসপাতালে ও থানায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার অফিসার্স ইনচার্জ আমিনুর রশিদ বলেন,ঘটনাটি দুঃখজনক। সংবাদ পেয়ে হাসপাতালে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ দেখে নিশ্চিত হওয়া গেছে শিশুটি চুরি হয়েছে। এর পরপরই পুলিশ বেড়িয়ে পরে শিশুটিকে উদ্ধার করতে। আমরা আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছি শিশুটিকে উদ্ধার করতে। সম্মানিত পুলিশ সুপার মহোদয় নিজেও বিষয়টি তদারকি করছেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26250 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১