শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে অস্ত্র সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো.সেলিম রেজা | শনিবার, ১৯ মে ২০১৮ | পড়া হয়েছে 976 বার

নবীনগরে অস্ত্র সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই,আব্দুর রহিমের নেতৃত্বে সংগীয় ফোর্সের সহায়তায় উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের মাদক সম্রাট আব্দুল মন্নাফ(৪৫)ওরফে মনেক কে শুক্রবার(১৮/০৫) উপজেলার গণি শাহ মাজার এলাকা থেকে মাদক ও দেশীয় পাইপগান সহ গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, বিভিন্ন অপকর্মের হোতা মাদক সম্রাট বলে এলাকায় পরিচিত মনেক এর আগেও বহুবার পুলিশের হাতে আটকের পর হাজতবাস করেছে।অল্প কদিন হাজতবাসের পর জামিনে জেল থেকে বেড়িয়ে এসে মাদক,বেচাকেনা সহ নানান সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হয়।
মনেক নুরজাহানপুর গ্রামের মৃত সুধন মিয়ার ছেলে।


থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়,মনেক দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে,এবং বিভিন্ন সময়ে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল। থানা সূত্র আরো জানায়, তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় চুরি,ডাকাতি,অস্ত্র,সন্ত্রাসী,চাদাবাজি সহ এক ডজন মামলা রয়েছে।

থানা পুলিশের হাতে গ্রেফতারের খবর শুনে এলাকাবাসী মাঝে স্বস্তি ফিরে এসেছে। পুলিশ প্রশাসন কে ধন্যবাদ জানিয়েছে এলাকাবাসী।

সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই আব্দুর রহিম শুক্রবার সন্ধ্যায় মাদক ও অস্ত্র উদ্ধার অভিযানে ২৩৫ পিস ইয়াবা বড়ি ও দেশীয় পাইপগান সহ গ্রেফতার করার কথা স্বীকার করেন।
নবীনগর থানার অফিসার ইনচার্জ(ওসি)আসলাম সিকদার সাংবাদিকদের জানান,মনেকের বিরুদ্ধে মাদক,অস্ত্র মামলা রুজু করে শনিবার (১৯/০৫)বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25755 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১