শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে আবারো বেপরোয়া ওই সন্ত্রাসী চক্র – এবার মোবাইলে হত্যার হুমকি

ডেস্ক রিপোর্ট | সোমবার, ২৫ মে ২০২০ | পড়া হয়েছে 636 বার

নবীনগরে আবারো বেপরোয়া ওই সন্ত্রাসী চক্র – এবার মোবাইলে হত্যার হুমকি

নবীনগরে আলোচিত চাঁঁদাবাজীর ঘটনায় সন্ত্রাসী চক্রের চার সদস্য গ্রেফতার ও সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যবহৃত বিদেশি পিস্তল ও গুলি উদ্ধারের ঘটনা ঘটলেও পরিস্থিতি এখনো স্বাভাবিক হয়নি। ওই চক্রের সদস্যরা ফের মোবাইল ফোনে হত্যার হুমকি দেয়া শুরু করেছে। এতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন পৌর শহরের ব্যবসায়ী রফিকুল ইসলাম।

উল্লেখ থাকে যে, ১৫ লাখ টাকা চাঁদার দাবিতে উপজেলা সদরের মধ্যপাড়ার বাসায় ঢুকে ১২ দিন আগে সন্ত্রাসীরা তাকে গুলি করেছিল। এরপর মোবাইল ফোনে হত্যার হুমকি দিয়ে আসছে ওই চক্রের সদস্যরা। পুলিশ এ ঘটনায় চারজনকে গ্রেপ্তারের পাশাপাশি অস্ত্রও উদ্ধার করেছে। তবে মূল অভিযুক্তকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।


সূত্র জানায়, রফিকুল ইসলাম নবীনগর বাজারের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক পণ্যের ব্যবসায়ী। মার্সেল পণ্যের ডিলার হিসেবে নিযুক্ত তিনি। গত ১২ মে সন্ধ্যায় মুখোশ পরা অস্ত্রধারী দুই যুবক তার বাসায় ঢুকে দাবিকৃত ১৫ লাখ টাকা চাঁদা না পেয়ে দুই রাউন্ড গুলি করে। ঘটনার দুইদিন পর সার্কেল এএসপি মকবুল হোসেনের নেতৃত্বে পুলিশ উপজেলার পশ্চিম ইউনিয়নের ফতেহপুর গ্রাম থেকে প্রাক্তন ইউপি সদস্যের বাড়িতে অভিযান চালিয়ে ওই ইউপি সদস্যের ছেলের ঘর থেকে ৪৭ রাউন্ড গুলি ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করে। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে ব্যবসায়ী রফিকুল ইসলামকে গতকাল রবিবার ফের হত্যার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। এ ব্যাপারে রফিকুল ইসলাম বলেন, ‘রবিবার রাত আনুমানিক নয়টার দিকে মোবাইল ফোনে একটি কল আসে। অপর প্রান্ত থেকে গালাগালিসহ বলা হয় -তোরে মারতে আমার মাত্র ৫০ পয়সা খরচ হইবো। কথাটা মনে রাখিস। তোর পুলিশ বাপে কয়দিন বাঁচাইবো তোরে? আমিও দেখমু, তোরে কয়দিন বাঁচায় পুলিশ? মনে রাখিস, তোর মরনডা আমার হাতেই। মাত্র ৫০ পয়সা খরচ কইরা তোরে আমি মারমু …..’

মোবাইল ফোনের এসব অডিও রেকর্ড পুলিশ ও র‌্যাব যাচাই করছে। এ ঘটনার পর পরিবারসহ নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানান রফিকুল।

পুলিশের নবীনগর সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন বলেন, ‘বিষয়টি আমরা অবগত হয়েছি। পুলিশ বিভিন্ন দলে ভাগ হয়ে সন্ত্রাসী দলটির প্রধানকে গ্রেপ্তারের জন্য কাজ করছে।  এ ঘটনায় ইতিমধ্যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ৪৭ রাউন্ড গুলিসহ অস্ত্রধারীদের ব্যবহৃত অত্যাধুনিক রিভালবার। সন্ত্রাসী দলটির সঙ্গে স্থানীয় কমপক্ষে ১০ জন নানাভাবে জড়িত। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25317 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১