শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ইউএনও’র পরিকল্পনায় অচিরেই পার্ক নির্মিত হচ্ছে

ইব্রাহিম খলীল | মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 873 বার

নবীনগরে ইউএনও’র পরিকল্পনায় অচিরেই পার্ক নির্মিত হচ্ছে

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সালেহীন তানভীর গাজীর পরিকল্পনায় উপজেলা পরিষদের অর্থায়নে উপজেলা পরিষদের চত্বরে অপূর্ব ডিজাইনে নির্মিত হচ্ছে নান্দনিক পার্ক ‘পতাকা কানন’।

বহুমুখী ব্যবহারে এটি নবীনগর পৌর শহরের মুলকেন্দ্রে দর্শনীয় স্থান হতে যাচ্ছে। এ পার্কের একপাশে জাতীয় পতাকা কর্ণার আরেকপাশে ভিনদেশি সুদৃশ্য ঘাসের বেড, লাইটিং, ১২-১৫ জনের বসার ব্যবস্থা, হাঁটার ট্র‍্যাক আর একটি বিশেষ সুরযন্ত্রের রেপ্লিকারের নান্দনিকতা নিয়ে স্থাপিত করা হচ্ছে।


এ প্রকল্পের ডিজাইন ও বাস্তবায়নে রয়েছে ঢাকার প্রতিষ্ঠান ডিজাইন এইড। জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার উপজেলা সিভিল পর্যায়ে এ ধরনের থিম নিয়ে এটিই প্রথম ব্যাতিক্রমী পার্ক।

উপজেলা নির্বাহী অফিসার সালেহীন তানভীর গাজী বলেন, নবীনগরে মানুষ যাতে পরিবার নিয়ে বেড়াতে পারে, বিকেলে একটু হাঁটতে পারে সে চিন্তা করেই এটি ডিজাইন করা হয়েছে।

এটি হবে উন্নত চিন্তার একটি প্রকৃষ্ট উদাহরণ। এটি হবে দুর্দান্ত টিম ওয়ার্কের এক অনন্য উদাহরণ। পরিত্যক্ত একটি জায়গাকে উন্নীত করে একটি নান্দনিক পার্ক উপহার দেওয়ায় উপজেলা নির্বাহী অফিসারকে সাধুবাদ জানিয়েছেন সর্বমহল।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26064 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০