শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ইসলামি ব্যাংকের এটিএম বুথ বন্ধ থাকায় গ্রাহকদের ভোগান্তি

ডেস্ক রিপোর্ট | রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 2034 বার

নবীনগরে ইসলামি ব্যাংকের এটিএম বুথ বন্ধ থাকায় গ্রাহকদের ভোগান্তি

নবীনগরে ইসলামি ব্যাংক স্থানীয় শাখা গ্রাহকদের সহজে সার্বক্ষণিক সেবা দিতে ব্যাংকের অটোমেটেড টেলার মেশিন (এটিএম) সেবা চালু করেন। ছুটির দিনগুলো সহ প্রয়োজনীয় মহুর্তে  ব্যাংক বন্ধ থাকলেও টাকা উত্তোলনের একমাত্র ভরসা ছিল এই এটিএম বুথ। ঈদের পরদিন থেকে শহরের কোর্ট রোডে অবস্থিত একমাত্র  এটিএম বুথে গিয়ে গ্রাহকসেবা না পেয়ে ও দিনের বেশির ভাগ সময় বুথ বন্ধ থাকার ফলে ইসলামি ব্যাংকের গ্রাহকরা চরম ভোগান্তিতে পড়েছে। কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশ অনুযায়ী ঈদের ছুটিতে বুথে প্রর্যাপ্ত টাকা রাখা ও নিরপত্তার নিশ্চয়তার কথা থাকলেও গত শুক্রবার (১৬/৯) থেকে গ্রাহকগণ  ওই বুথ থেকে টাকা তুলতে পারছেন না বলে অভিযোগ উঠেছে। সংশ্লীষ্ঠরা বলছেন সার্ভার সমস্যা জনিত কিংবা কারিগরি ত্রুটির কারণে  সাময়িক ভোগান্তি পোহাচ্ছে গ্রাহকগণ।
তবে অন্য একটি মাধ্যম জানায় বুথে টাকা না থাকাই স্থানীয়  গ্রাহক ও ঈদের ছুটিতে আসা  গ্রাহকরা ওই  বুথ থেকে টাকা তুলতে এসে টাকা না পেয়ে হয়রানির শিকার হয়ে ফিরে গেছেন।

নবীনগর  ডাক বাংলো সড়কের মোবাইল ব্যবসায়ী পিয়াল হাসান রিয়াজ জানান, জরুরী প্রয়োজনে টাকা তুলতে গিয়ে এটিএম বুথ বন্ধ থাকায় ফিরে আসতে হল। তবে তিনি এর আগেও টাকা তুলতে গেলে সেখানে থাকা দায়ীত্বরত নিরাপত্তাকর্মী  জানায় ইন্টারনেট স্পিড স্লো থাকার কারনে টাকা তুলা সম্ভব হচ্ছে না।


এ বিষয়ে বরিবার (১৮/৯) বিকাল থেকে  স্থানীয় ইসলামি ব্যাংকের ব্যাবস্থাপকের  মোবাইল ফোনে যোগাযোগ করা হলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25897 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০