শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ঈদের দিনে ৩টি অসহায় পরিবারের মলিন মুখে হাসি ফুটলো

ডেস্ক রিপোর্ট | রবিবার, ৩১ মে ২০২০ | পড়া হয়েছে 175 বার

নবীনগরে ঈদের দিনে ৩টি অসহায় পরিবারের মলিন মুখে হাসি ফুটলো

ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশি। ঈদ মানে কেনাকাটা। তবে এবারের ঈদ ব্যতিক্রম। নভেল করোনার সংক্রমণ ঝুঁকি এড়াতে অনেকেই ঈদ শপিং করেননি। আর যাদের সামর্থ্য নেই, তাদের কাছে ঈদ যেন অসহায়ত্বের বার্তা। যেখানে খাবার যোগাতে হিমশিম খাচ্ছে এমনই সময় ঈদ ভালোবাসা ভাগ করে নিতে ঈদের দিন ৩টি অসহায় পরিবারের মুখে হাসি ফোটালেন মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্ট।

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্ট এর উদ্যোগে ঈদ-উল ফিতর দিন এই অসহায় ও দুস্থ পরিবারের মাঝে একটি ঝুড়িতে বিভিন্ন খাদ্য সামগ্রী দিয়ে ঈদ উপহার সামগ্রী পাঠানো হয়।


মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্ট কর্নধার মো. রিফাতুল হক এর সার্বিক তত্ত্বাবধানে সংগঠনের সদস্য ও সিটিভির কর্তৃপক্ষের মাধ্যমে এই উপহার পাঠানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিটিভির সিইও সাইফুল ইসলাম রবিন, মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্টের পক্ষে জাহাঙ্গীর আলম, মোঃ মিন্টু মিয়া, আব্দুল কাদির রনি, মাসুদ আল মামুন রানা , মানবসেবা সংগঠনের আরিফুল ইসলাম রুবেল, আরিয়ান জাহিদ, আরিয়ান শান্ত, আমিন খান ও ইমন প্রমুখ।

ইতিমধ্যে মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্টে পক্ষ থেকে করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে ঘরবন্দি কর্মহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের অসহায় হত দরিদ্র পরিবার গুলো মাঝে মাসব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25316 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১