শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে ঈদের নামাজ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০১৬ | পড়া হয়েছে 2866 বার

নবীনগরে ঈদের নামাজ অনুষ্ঠিত

ঈদের নামাজের প্রধান জামাত শহরের কেন্দ্রীয়  ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত এই জামাতে উপজেলার প্রশাসনিক উর্ধত্বন কর্মকর্তাগণ  সহ সর্বস্তরের মুসল্লিরা নামাজ আদায় করেন।
প্রধান জামাতে ইমামতি করেন এনামুল হক কুতুবি।

কেন্দ্রীয় ঈদগাহে নামাজ আদায় করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আজিজুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ওয়ালিউল হাসান, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইমতিয়াজ আহম্মেদ পিপিএম।
নামাজ আদায় শেষে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে ইউএনও বলেন,নবীনগর উপজেলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সংস্কার আগামী ঈদ এর আগেই করা হবে। জংগীবাদ দেশের ক্ষতি সম্পর্কে তিনি আলোচনা করেন।


ওসি বক্তব্যে বলেন, তথ্যের বিশ্লেষণে দেখা যায় অধিকাংশ ঘটনায় জড়িত ব্যক্তিরা উঠতি বয়সী তরুন এবং জঙ্গী কর্মকান্ডে অংশগ্রহনের জন্য তারা স্বেচ্ছায় নিজ বাড়ী ত্যাগ করছে বা নিখোঁজ হয়েছে। অভিভাবকগন তাদের উঠতি বয়সের সন্তানদের প্রতি খেয়াল রাখার আহবান জানান তিনি। প্রয়োজনে নিখোঁজ এবং পলাতক তরুনদের বিস্তারিত তথ্য ছবিসহ থানায় অবহিত করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়।
ঈমাম এনামুল হক কুতুবি তিনি বয়ানে ইসলামী শত্রুদের বিষয়ে ব্যাখ্যা করেন।

1212

শহরের প্রধান জামাত ছাড়াও উপজেলার বৃহত্তর  নারায়নপুর চারগ্রাম ঈদ্গাহে মাঠে হাজারো মুসল্লী নামাজ আদায় করেন।
পৌর সভা সহ  উপজেলায় সব ইউনিয়নে  গ্রাম মহল্লার জামে মসজিদ গুলোতে  ঈদের নামাজ আদায় করেন অনেকে । নামাজের আগে ইমামগণ ও স্থানীয় নেতৃবৃন্দরা  জংগি বিষয়ে আলোচনা করেন।

 

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25987 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১