শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন ও সেনাবাহিনীর বিশেষ মহড়া

সেলিম রেজা | শনিবার, ২৮ মার্চ ২০২০ | পড়া হয়েছে 294 বার

নবীনগরে উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন ও সেনাবাহিনীর বিশেষ মহড়া

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে করোনাভাইরাস মোকাবেলায় জনগণ কে ঘরে রাখতে এবং জনসাধারণের সচেতনতার লক্ষে উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,সেনাবাহিনী উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ মহড়া দিয়েছে আজ।

২৭ শে মার্চ শুক্রবার বিকালে উপজেলার শ্রীরামপুর ইউনিয়ন,রছুল্লাবাদ ইউনিয়ন,শ্যামগ্রাম ইউনিয়ন,সলিমগঞ্জ ইউনিয়ন,বড়িকান্দি ইউনিয়নের বিভিন্ন বাজার, রাস্তাঘাট, দোকানপাট,পাড়া মহল্লায়,গণি শাহ মাজার এলাকায় যৌথ এই টহল দিতে দেখা গেছে।


এসময় করোনাভাইরাস প্রতিরোধে কি করণীয়,কি করা যাবে না,এবিষয়ে সচেতনতা মূলক পরামর্শ দিয়েছেন নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম,সেনাবাহিনীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ ও নবীনগর থানার অফিসার ইনচার্জ(ওসি)রনোজিত রায়।

এসময় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত মানবিক সহায়তা কর্মসূচির আওতায় নবীনগর উপজেলার বিভিন্ন এলাকায় অসহায় ও খেটে খাওয়া দুঃস্থ পরিবারের সদস্যদের মধ্যে পরিবার প্রতি ২০ কেজি চাল এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যের ১ টি প্যাকেট বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা সহকারি কমিশনার(ভূমি)মো.ইকবাল হাসান,সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ,এসআই,শফিকুল ইসলাম রাজা, বড়িকান্দি ইউপি চেয়ারম্যান আনোয়ার পারভেজ হারুত, সাংবাদিক মোস্তাক আহমেদ উজ্জ্বল,ইউপি সদস্যবৃন্দ,সহ আরো অনেকে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১