শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে করোনা পরিস্থিতি নিয়ে উপজেলা প্রশাসনের সাথে সেনাবাহিনীর মতবিনিময়

এস এ রুবেল | রবিবার, ০৪ জুলাই ২০২১ | পড়া হয়েছে 336 বার

নবীনগরে করোনা পরিস্থিতি নিয়ে উপজেলা প্রশাসনের সাথে সেনাবাহিনীর মতবিনিময়

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনের মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি ও উপজেলার সর্বশেষ পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মমতবিনিময় সভায় স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

স্থানীয় ডাকবাংলোতে আয়োজিত উক্ত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিকের ব্যবস্থাপনায় এবং থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ এর তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন কুমিল্লা সেনানিবাসের ব্রাহ্মণবাড়িয়া জেলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আবু নাসের তালুকদার।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, পৌরসভার মেয়র এড. শিব শংকর দাস, মেজর মোহাম্মদ ইমতিয়াজ, পৌরসভার সচিব বেলজুর আহমেদ খান,নবীনগর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মনির হোসেন, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর গণি চান মকসুদ, প্রেসক্লাব সভাপতি জালাল উদ্দিন মনির,মাদক মুক্ত নবীনগর চাই এর সভাপতি আবু কাওসার, ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল আলম জনি প্রমূখ উপস্থিত ছিলেন।


সেনা কর্মকর্তা নবীনগর উপজেলার করোনা পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করে বলেন, এখন নবীনগরের করোনা পরিস্থিতি যে পর্যায়ে আছে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আলহামদুলিল্লাহ, এর চেয়ে আর বাড়তে দেওয়া যাবে না। সবাইকে সর্তকতা অবলম্বন করে চলাফেরা করতে হবে, চায়ের স্টল কিংবা হাটবাজারে লোকজনের জনসমাগম এড়িয়ে চলতে হবে। হোটেলগুলোতে বসে খাবার পরিবেশন না করার পরামর্শ দেন তিনি। সকল দোকানদারকে উদ্দেশ্য করে বাজার কমিটির সভাপতি মনির হোসেন বলেন, কোন অবস্থাতে মাস্ক ছাড়া ক্রেতার নিকট মাল বিক্রি না করে সেদিকেও সবাইকে খেয়াল রাখার জন্য সকল পর্যায়ের নেতৃবৃন্দ কে অনুরোধ করেন তিনি।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১