শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে উপবৃত্তির টাকা না পেয়ে ক্ষোভে শিক্ষককে লাঞ্চিত

দিপু আহমেদ (লাউর ফতেহপুর প্রতিনিধি) | শুক্রবার, ১৫ জুলাই ২০১৬ | পড়া হয়েছে 4009 বার

নবীনগরে উপবৃত্তির টাকা না পেয়ে ক্ষোভে শিক্ষককে লাঞ্চিত

নবীনগরে সকাল থেকে সন্ধ্যা অবধি অপেক্ষায় থেকে উপবৃত্তির টাকা না পেয়ে ক্ষোভে অভিভাবকের হাতে এক  শিক্ষককে লাঞ্চিত করার খবর পাওয়া গেছে।

শুক্রবার (১৫/৭) সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের হাজিপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। লাঞ্চিত ওই শিক্ষকের নাম রতন সাহা। তিনি আহম্মদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।


সুত্র জানায়, ওই ইউনিয়নের আহম্মদপুর,টানচারা, হাজিপুর উত্তর ও দক্ষিন এ চার শিক্ষা প্রতিষ্ঠানের আনুমানিক প্রায় ২৪০০ শিক্ষার্থীর উপবৃত্তির টাকা আজ সকাল থেকেই হাজিপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বন্টন করা হয়। সেখানে  শিশু শ্রেনী থেকে পঞ্চম শ্রেনী পর্যন্ত সকল শিক্ষার্থীর অভিভাবকগন ১০ টায় স্কুল প্রাঙ্গনে অবস্থান নেন। দিন শেষে অনেক ছাত্র ছাত্রী উপবৃত্তির টাকা না পাওয়ায় ক্ষোভে অভিভাবকগন ফুসে উঠেন। সংশ্লীষ্ঠরা রবিবারে টাকা নেয়ার কথা বললে ওই স্থানে শিক্ষক ও অভিভাবকদের তর্কাতর্কি শুরু হয়। এরই জেরে রতন সাহাকে লাঞ্চিত করা হয়। ওই সময় অন্য শিক্ষকের সহযোগিতায় তাকে রুমে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে পরিবেশ শান্ত করা হয়।

লাউর ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান  ফারুক আহম্মদ জানান, অভিভাবকের হাতে শিক্ষক লাঞ্চিতের ঘটনাটি দুঃখজনক। আমি ঘটনাটি শুনার সাথে সাথে হাজিপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যায়। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন এমন কয়েকজনের সাথে কথা বলেছি। বিষয়টির সাথে অভিযুক্ত কারা খতিয়ে দেখা হচ্ছে।

mঘটনার সময় উপস্থিত ছিলেন স্কুলের দপ্তরী কাম প্রহরী মোঃ আনোয়ার হোসেন। তিনি জানান, উপবৃত্তির টাকা নিতে আসা উপস্থিতি ছাত্রছাত্রীর সংখ্যা বেশি হবার কারনে দিন শেষ হলেও সবাইকে টাকা দেওয়া সম্ভব হয়নি। যার কারনে রাগে অনেকে রতন স্যারকে উচ্চস্বরে গালিগালাজ করা সহ তাদের হাতে তুলে দিতে বলেন। অনেকে হাতে লাঠি, বাশের টুকরো নিয়ে স্যারকে মারতে উদ্যাত হন। হট্রগোল শুনে হাজীপুর গ্রামবাসী এসে স্যারকে উদ্ধার করে রুমে আটকে রাখেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25667 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১