শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে এবার গাঁজা গাছ সহ ২ ব্যাক্তি গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 423 বার

নবীনগরে এবার গাঁজা গাছ সহ ২ ব্যাক্তি গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর  থানা এলাকায় মাদক নির্মুলে বিশেষ অভিযান  চালিয়ে এবার গাজা গাছ সহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

থানা সুত্র জানায়, গতকাল বৃহস্পতিবার সংশ্লিষ্ট থনায় কর্মরত এসআই রনি সোরে রানা ও এসআই মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ নবীনগর থানাধীন ইব্রাহিমপুর এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে গাঁজা গাছ সহ গাঁজা উদ্ধার করে দুজনকে গ্রেফতার করেন।


গ্রেফতারকৃতরা হলেন উপজেলার ইব্রাহিমপুর(দক্ষিণ পাড়া) গ্রামের শাহ আলম এর ছেলে মো. সাকিব প্রঃ শাকিল(২৪),একই গ্রামের মৃত আব্দুল আহাদ এর ছেলে মো.সুলতান (৪৫)।

নবীনগর থানার এসআই রনি সোরে রানা ও এসআই মনিরুল ইসলাম জানান,উপরোক্ত দুজনকে তল্লাসী করিয়া ১০০ গ্রাম গাঁজা ও তাদের রোপন করা ১টি কাচা গাঁজার গাছ উদ্ধার করা করেন। এই সংক্রান্তে নবীনগর থানার মামলা নং-৯. তাং-১০/১২/২০২০ইং, ধারা-২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর ১৮ (ক)/১৯ (ক) রুজু করা হয়েছে।

অপরদিকে সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মামুনুর রশিদ নারী ও শিশু মামলা নং-৩০৬/২০ ইং এর পরোয়ানা ভূক্ত পলাতক এক আসামী কে গ্রেফতার করেন গ্রেফতারকৃত আসামী হচ্ছে উপজেলার শ্যামগ্রামের শরিয়ত উল্লাহ এর ছেলে আহসান উল্লাহ কে গ্রেফতার করেন।

নবীনগর থানা সূত্র জানায়, গ্রেফতারকৃত সকল আসামীদেরকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25767 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১