শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে এমপির হস্তক্ষেপে ‘শিক্ষক লাঞ্চিত’ ঘটনার সমাধান

ডেস্ক রিপোর্ট | শনিবার, ২০ মার্চ ২০২১ | পড়া হয়েছে 314 বার

নবীনগরে এমপির হস্তক্ষেপে ‘শিক্ষক লাঞ্চিত’ ঘটনার সমাধান

গত ১৬ই মার্চ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে লাউর ফতেহপুর আরএনটি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন খানকে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক এবং তার অনুসারীরা শারীরিকভাবে লাঞ্ছিত করে।

ওই ঘটনায় শিক্ষক সমাজের মাঝে ক্ষোভের সঞ্চার হলে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির প্রতিনিধিরা স্থানীয় সাংসদ মো. এবাদুল করিম বুলবুল কে বিষয়টি অবগত করেন। পরে সাংসদ সকলের সাথে বসে এই বিষয়ে একটি সুষ্ঠু সমাধান করার আশ্বাস দেন। তারই প্রেক্ষিতে আজ শনিবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কে স্থানীয় সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এর সভাপতিত্বে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।
সভায় উভয়পক্ষের বক্তব্য শুনে স্থানীয় সাংসদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দের সিদ্ধান্তক্রমে প্রধান শিক্ষক আল-আমিন এর সাথে করমর্দনপূর্বক ভবিষ্যতে এই ধরণের ঘটনার পুরনাবৃত্তি হবে না মর্মে আশ্বাস প্রদান করেন ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক এবং অনাকাঙ্খিত সেই ঘটনার জন্য ভুলও স্বীকার করেন তিনি।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হালিম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক, জেলা পরিষদ সদস্য বোরহান উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. সুজিত কুমার দেব, যুগ্ম-সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, ব্রা‏হ্মণবাড়িয়া জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শহীদুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোরশেদুল ইসলাম লিটন, নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মোছা, নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ, নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউছার বেগম, নবীনগর মডেল প্রেসকাব সভাপতি আবু কাউছারসহ উপজেলার বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25899 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০