শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে করোনার উপসর্গ নিয়ে আসা রোগীর মৃত্যু – রিপোর্ট নেগেটিভ

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 511 বার

নবীনগরে করোনার উপসর্গ নিয়ে আসা রোগীর মৃত্যু – রিপোর্ট নেগেটিভ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রায়হান (২০) নামে এক যুবক মারা গেছে। পার্শ্ববর্তী মুরাদনগর উপজেলার বলিঘর গ্রামের মোখলেসুর রহমানের ছেলে সে। জ্বর, শ্বাসকষ্ট ও কাশি নিয়ে ওই যুবক গতকাল বুধবার দুপুর ২টার দিকে চিকিৎসা নিতে আসে। কিন্তু ভর্তি হওয়ার আগেই তার শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হয়। কিন্তু গাড়িতে তোলার আগেই সে মাটিতে লুটিয়ে পড়ে। এ সমসময় চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে গতকাল এ সংবাদ ছড়িয়ে পড়লে হাসপাতালসহ সর্বত্র করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে। সাথেসাথেই ফাকা হয়ে হয়ে যায় পৌর শহর এলাকা। যে কারনে বিকাল থেকে পৌর শহরে প্রবেশ করেনি অটো রিক্সা বা ছোটখাটো যান। পৌর এলাকার মাঝিকাড়া স্ট্যান্ড থেকেই সকল যান যাত্রী নামিয়ে দেয়।


নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সেসময়ে সাংবাদিকদের জানানো হয়েছিলো, যুবকটি করোনায় আক্রান্ত ছিলো কি না ঠিক এ মহুর্তে বলা যাচ্ছে না। তবে করোনার যাবতীয় উপসর্গই তার মাঝে ছিল এমনটা মনে করে তার সব কিছু নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে আজ বিকালে ওই রোগীর রিপোর্ট নেগেটিভ আসায় তিনি করোনায় আক্রান্ত ছিলেন না বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 7195 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 4057 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১