শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে কর্মহীন, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 386 বার

নবীনগরে কর্মহীন, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে “মানুষ মানুষের জন্য, ” এই স্লোগানে নবীনগরে সেভ আওয়ার জেনারেশনের উদ্যোগে ও মানবসেবা সামাজিক সংগঠনের করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও নিম্ন আয়ের মানুষদের ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বন্দিদশায় থাকা নিম্নবিত্ত মানুষদের মধ্যে রাস্তায় খেটে খাওয়া, রিক্সা চালক, দিনমজুর মানুষ গুলো আজ অসহায়, মানবেতর জীবন যাপন করছে। এই মহামারী করোনা ভাইরাসের কাছে আত্মসমর্পণ করে রোজগার বন্ধ করে যখন যার যার ঘরে অবস্থান করছে। মানবিক চিন্তাভাবনা করে যৌথভাবে  অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত  বাড়িয়ে দেন সেভ আওয়ার জেনারেশন সংগঠন ও মানবসেবা সামাজিক সংগঠন।


বৃহস্পতিবার সকালে মানবসেবা সামাজিক সংগঠনের সদস্যরা সিটিভি কার্যালয়ে খাদ্য সামগ্রী বিতরণে জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্য দিয়ে প্যাকেটিং শুরু করেন। প্রতি প্যাকেটে ছিল ৪কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১টি করে লবণের প্যাকেট ।
সংগঠনটির এই কার্যক্রমের অর্থায়ন করেছেন সেভ আওয়ার জেনারেশনের সভাপতি ও নবীনগর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ মনির হোসেন।
সিটিভির সিইও মো. সাইফুল ইসলাম রবিন এর সার্বিক তত্ত্বাবধানে, সার্বিক সহযোগিতায় ছিলেন সেভ আওয়ার জেনারেশনের সহ-সভাপতি মোহাম্মদ জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ আবু কাউসার।
সংগঠনের সদস্যরা, পৌর এলাকার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে গরীব অসহায়দের মাঝে এই সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিতি ছিল, আরিফুল ইসলাম রুবেল, মাহবুব আলম, রুবেল মাহমুদ, আরিয়ান জাহিদ, অনিক ইসলাম ও রোমান প্রমুখ।

সিটিভির সিইও মো. সাইফুল ইসলাম রবিন বলেন, এই খাদ্য সামগ্রী বিতরণের ফলে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুঃস্থ মানুষ এই বিপদের সময় হয়তোবা কয়েকটা দিন চলতে পারবে, সংগঠনের পক্ষ থেকে আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা, আমরা এই করোনা মোকাবেলায় এই ত্রান কার্যক্রম অব্যাহত থাকবে।
ইতোমধ্যে উক্ত সংগঠনটি মানবসেবায় বিভিন্ন কার্যক্রম করে আসছে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১