শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) স্থাপনে প্রস্তাবিত জমি অধিগ্রহণ না করতে জমির মালিকদের মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ১২ মার্চ ২০২১ | পড়া হয়েছে 188 বার

নবীনগরে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) স্থাপনে প্রস্তাবিত জমি অধিগ্রহণ না করতে জমির মালিকদের মানববন্ধন

নবীনগর পৌর এলাকার নারায়ণপুর ফায়ার সার্ভিস সংলগ্ন জনবসতি এলাকায় সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র প্রতিষ্ঠার প্রতিবাদে জমি অধিগ্রহণ না করতে আজ দুপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

নবীনগর -কোম্পানিগঞ্জ সড়কের নারায়নপুর ফায়ার সার্ভিস স্টেশনের সামনের রাস্তায় জমির মালিকানাগণ সহ ৫ শতাধিক নারী পুরুষ টিটিসি স্থাপনের লক্ষে জমি অধিগ্রহন না করার দাবীতে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয়। এসময় প্রতিবাদকারীরা প্রতিকার চেয়ে স্থানীয় সাংসদ এবাদুল করিম বুলবুল এমপির নিকট জমি অধিগ্রহণ না করার জন্য আবেদন করেন।


ভিডিও – https://youtu.be/qMbIB9CPs7I

বিএস,২০৮,২০৯,২১০,২১১,২১২, ২১৩,২১৪,২১৭, ২১৮,২১৯ দাগের মালিকানার স্বাক্ষরিত ওই আবেদনে উল্লেখ করা হয়, আমরা নিম্ন স্বাক্ষরকারী বিভিন্ন গ্রাম থেকে নবীনগর পৌরসভার নারায়নপুর ফায়ার সার্ভিসের পাশে আবাসিক এলাকা করে স্থায়ী ভাবে বসবাসের জন্য জায়গা ক্রয় করেছি।আমাদের মধ্যে কারো পৈতৃক জমি রয়েছে। এছাড়াও বহু অসহায় পরিবারের শেষ ভরসা উপরোল্লিখিত দাগের কয়েক শতাংশ জমি।
আবেদনে আরো উল্লেখ করা হয়,প্রতি শতক চার/পাচ লাখ টাকায় ক্রয় করে অধিগ্রহণের পর  প্রতি শতক যে মুল্য পাওয়া যাবে এতে অনেকের স্বর্বস্ব হারানোর সম্ভাবনা থাকে। এসময় জমির মালিকদের পক্ষে বিল্লাল মিয়া,এনামূল হক,বসু মিয়া,মুস্তাফিজ মাস্টার,রুমা বেগম, ওয়াহেদ মিয়া, আলমগীর, বশির আহম্মেদ সহ অনেকেই উপস্থিত ছিলেন।
মানববন্ধন চলাকালীন সময়ে স্থানীয় সাংসদ ওই পথে নবীনগর পৌর শহরে যাওয়ার প্রাক্কালে প্রতিবাদকারীদের সাথে কথা বলেন। বিষয়টি নিয়ে ভেবে দেখবেন বলে জমির মালিকদের আশ্বস্ত করেন তিনি।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26252 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১