শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে কিস্তির টাকায় কেনা দুটি অটোরিকশা আগুনে পুড়ে যাওয়ায় অসহায় পরিবারে হতাশা

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ০২ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 259 বার

নবীনগরে কিস্তির টাকায় কেনা দুটি অটোরিকশা আগুনে পুড়ে যাওয়ায় অসহায় পরিবারে হতাশা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের হুরুয়া গ্রামে বুধবার দিবাগত মধ্যরাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় আগুনে পুড়ে গেছে দুইটি ব্যাটারি চালিত অটোরিকশা।

কিস্তির টাকায় কেনা অটো রিকশা পুড়ে যাওয়ায় এক অসহায় পরিবারে স্বাভাবিক জীবনধারায় অনিশ্চয়তা দেখা দিয়েছে। অগ্নিকাণ্ডে গাড়ি রাখার ঘরটিও পুড়ে ছাই হয়ে গেছে। এতে আনুমানিক চারলাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ ব্যক্তির।


স্থানীয়রা জানায়, ওইদিন রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে গ্রামের লোকজন আগুন নেভাতে প্রাণপণ চেষ্টা চালায়। এক সময় আগুন নিয়ন্ত্রণে আসে ততক্ষণে অগ্নিকাণ্ডে অসহায়
  মিজানুর রহমানের ঘরসহ দুইটি অটোরিক্সা ছাই হয়ে মাটিতে পড়ে থাকে। মিজানুর রহমান দাবি করেন, কেউ  শত্রুতা বশত আগুন লাগিয়ে তার এতো বড় সর্বনাশ করেছে।

হুরুয়া নয়াপাড়া মসজিদের ইমাম জানান, আমার মসজিদের সাথে মিজানুর রহমান একটি একচালা টিনের ঘরে  দীর্ঘ ১ বছর ধরে অটো রিক্সাগুলো রাখে। এই ঘটনায় তার অনেক ক্ষতি হয়ে গেলো।

মিজানুর রহমান বলেন, প্রতিদিনের মতো রাত ১০ টার দিকে আমার ছেলে অটোরিকশাগুলো তালা লাগিয়ে  বাড়িতে চলে আসে। পরে গ্রামবাসীর শোরগোল শুনে গিয়ে দেখি রিকশা সহ ঘরটিতে আগুন জলছে।
মিজানুরের স্ত্রী জানায়,আমি প্রথমে কিস্তিতে একটি অটো রিকশা কিনি, দুই মাস আগে আমার কিস্তি পরিশোধ হয় গেলে আবারো এক লাখ পঞ্চাশ হাজার টাকায় আরেকটা কিনি। দুই ছেলে এগুলো চালিয়ে সংসার চালাতো। এখন তার পরিবারের কি গতি হবে এ ভাবনায় কুল খুজে পাচ্ছেনা এই পরিবার।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26141 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১