শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে কুকুরের কামড়ে আহত ২০

ডেস্ক রিপোর্ট | রবিবার, ০৭ এপ্রিল ২০১৯ | পড়া হয়েছে 649 বার

নবীনগরে কুকুরের কামড়ে আহত ২০

নবীনগর পৌরসভায় একটি পাগলা কুকুরের কামড়ে দুইদিনের ব্যবদানে ২০ জন আহত হয়েছেন। শুক্রবার (৫ এপ্রিল) সকাল থেকে আজ রবিবার পর্যন্ত পৌর এলাকার ভোলাচং নতুন বাজার ও আশপাশের এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার কুকুড়ের কামড়ে আহত হন ভোলাচং বাজারের ব্যবসায়ী রাজিব পাল। একই দিনে আরো কয়েকজনকে কামড়ায় কুকুরটি।বিষয়টি তেমন গুরুত্ব না দিলেও পরেরদিন ও আজ পর্যন্ত কুকুরের কামড়ের রোগীর বাড়তি উপস্থিতিতে বিষয়টি  প্রকাশ পায়।


এ ঘটনা জানাজানি হলে পৌরবাসীর মধ্যে কুকুর আতংক বিরাজ করছে। আহতদের মধ্যে ভোলাচং মধ্যপাড়া,কুড়েরপাড় সহ একই উপজেলার রছুল্লাবাদ , গোপালপুর শ্রীরামপুর, নারায়নপুর গ্রামের বাসিন্দাও রয়েছেন। এরা সবাই স্থানীয় চিকিৎসালয় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

জানা গেছে, শুক্রবার সকাল থেকেই লাল রংঙের একটি কুকুর ভোলাচং নতুন বাজার এলাকায় হঠাৎ করে মানুষকে পিছন থেকে কামড়াতে শুরু করে। এভাবে কয়েকজনকে কামড় দেয়ার পর এলাকাবাসী কুকুরটি মারার চেষ্টা করে। এরপর কুকুরটি পালিয়ে ভোলাচং পালপাড়ার কাছাকাছি গিয়ে আরো কয়েকজনকে কামড়ায়।

পৌর মেয়র মাঈন উদ্দিন  জানান, আগে কুকুর মারা হতো। এখন কুকুর মারার ওপর আদালতের নিষেধাজ্ঞা থাকায় কোনো পদক্ষেপ নিতে পারি নাই।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা (টিএইচএ) ডা. সায়েমুল হুদা জানান, কুকুরের কামড়ে আহত কয়েকজন চিকিৎসা নিয়েছেন। এখনো এক রোগি হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানান তিনি।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25771 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১