শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে কৃষকলীগ নেতার বিরুদ্ধে ইয়াবা ব্যবসার অভিযোগ

ডেস্ক রিপোর্ট | বুধবার, ২৭ মে ২০২০ | পড়া হয়েছে 835 বার

নবীনগরে কৃষকলীগ নেতার বিরুদ্ধে ইয়াবা ব্যবসার অভিযোগ

নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়ন কৃষকলীগ সভাপতি মজনু রানার বিরুদ্ধে মাদক বিক্রির ভয়াবহ অভিযোগ উঠেছে। গতকাল বিকেলে স্থানীয় কয়েকজন যুবক লাউর ফতেহপুর  ইউনিয়ন এলাকার পাশ্ববর্তী বাড়িখলা গ্রামের রায়হান নামে ১৬ বছরের এক তরুণকে মাদক বিক্রয়কালে কয়েক পিস ইয়াবাসহ আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় এগুলো ফতেহপুর গ্রামের মজনু রানার কাছ থেকে এনেছে।

এ বিষয়টি স্থানীয়ভাবে সোশ্যালমিডিয়ায় দিনব্যাপী আলোচনার কেন্দ্রবিন্দু ছিলো।


তবে বেশ কয়েকদিন যাবত মজনু রানা মাদক নির্মুল ও এলাকাকে মাদকমুক্ত রাখতে ফেসবুকে সচেতনমুলক পোস্ট দিয়ে আসছেন। একদিকে মাদক বিরোধী পোস্ট অন্যদিকে মাদক ব্যবসায় নিজের নাম! হিসেব মিলাতে পারছেনা এলাকাবাসী। তবে কেউকেউ মনে করছেন ‘ডাল মে কুচ কালা হে’।

আবার অনেকেই বলছেন, মজনু রানা গ্রাম্য রাজনীতি করছেন দীর্ঘদিন। এছাড়াও করোনা পরিস্থিতিতে মানবিক কাজও করতে দেখা গেছে তাকে।  সামাজিক সাংস্কৃতিক সহ যেকোন কর্মকাণ্ডে তার বিচরণ চোখে পড়ার মতো। কেউ প্রতিহিংসাবশত তাকে ফাসাচ্ছে নাকি এটাও খতিয়ে দেখতে বলেছেন কেউ কেউ।

এদিকে এ ঘটনার পর অভিযুক্ত কৃষকলীগের ইউনিয়ন সভাপতি মজনু রানা নিজেকে নির্দোষ দাবী করে বিষয়টির তদন্ত করতে প্রতিবেদকের কাছে অনুরোধ করেন৷ প্রতিবেদকের সাথে মুঠোফোনে কথা বলার সময় তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন, ভাই আমাকে ফাঁসিয়ে দিয়েছে একটি চক্র। আমি চাই ভিডিওটির বিষয়ে তদন্ত হউক। আমি অপরাধী হলে আমার বিচার হউক।মজনু রানা বলেন, আমি ন্যায় বিচার চাই।
এতো লোক থাকতে আপনার নাম কেন বলেছে! এমন প্রশ্নের জবাবে মজনু বলেন বিষয়টি আমারও প্রশ্ন!

এছাড়াও ওই ভিডিও ফুটেজে আটককৃত অপ্রাপ্ত বয়সী এক তরুণের হাতে ইয়াবা টেবলেট দেখে সচেতন মহলের অভিব্যক্তি সমাজের অবক্ষয় রোধ করা গেলোনা৷ তারা ইয়াবার রোধ ঠেকাতে আইনশৃংখলা বাহিনীর দৃষ্টি কামনা করেন।

সরজমিন খোজ নিয়ে জানা গেছে, ওই ইউনিয়ন সহ আশপাশের এলাকায় উঠতি বয়সী মাদকসেবীর সংখ্যা দিনদিন বেড়েই চলছে। অভিযোগ রয়েছে, মাদকসেবীদের অনেকেই নেশার টাকা জোগাতে বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ছে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25317 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১