শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগরে কোন সন্ত্রাস দাঙ্গাবাজ ও বিশৃঙ্খলাকারীদের স্থান নেই হুশিয়ারি নবাগত ওসির

মোঃ দেলোয়ার হোসেন | মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০ | পড়া হয়েছে 436 বার

নবীনগরে কোন সন্ত্রাস দাঙ্গাবাজ ও বিশৃঙ্খলাকারীদের স্থান নেই হুশিয়ারি নবাগত ওসির

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার নবাগত ওসি প্রভাষ চন্দ্র ধর গতকাল (৬ই জুলাই) এক সাক্ষাৎকারে বলেন,নবীনগরে কোন সন্ত্রাস দুর্নীতিবাজ বিশৃংখলাকারীদের স্থান হবে না। যেকোনো মূল্যে নবীনগরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে নিয়ে আসবেন বলে সাক্ষাতে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিগত দিনে নবীনগর আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির ব্যাপারে জানতে চাইলে নবাগত ওসি বলেন, বিগত দিনে আমি নবীনগরে ছিলাম না সুতরাং সে বিষয়ে আমি কিছু বলতে চাই না, কিন্তু আজ থেকে নবীনগর কে সন্ত্রাস দাঙ্গা ও দুর্নীতিবাজ মুক্ত করার জন্য আমি নিরলসভাবে কাজ করে যাবো।


তিনি আরো বলেন আমি নবীনগরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করতে, প্রকৃত ও সৎ সাহসী সাংবাদিক ও সকল রাজনৈতিক নেতৃবৃন্দ ও সচেতন নাগরিকদের সহযোগিতা কামনা করি।

তিনি আরো বলেন সন্ত্রাসীদের কোনো দলীয় পরিচয় নেই, পুলিশ জনগণের বন্ধু পুলিশের কোনো রাজনৈতিক পরিচয় নেই জনগণের কল্যাণে পুলিশের ভূমিকা কি আমি আমার কাজের মধ্য দিয়ে তার প্রমাণ করবো।

জয়নাল হত্যাকান্ডের আসামিরা এখনো ধরাছোঁয়ার বাইরে কেন এমন প্রশ্নের জবাবে ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, আমি গতকাল এই থানায় যোগদান করেছি আমি বিষয়টি অতি গুরুত্ব সহকারে দেখবো এবং তদন্তপূর্বক আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের ব্যবস্থা করবো।

বিদায়ী ওসি রণোজিত রায় বলেন, বিগত দিনগুলোতে আমি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যথাসাধ্য চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে আমার কোন কাজে ও কথায় এবং আচরনে যদি কেউ কষ্ট পেয়ে থাকেন তাহলে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

নবীনগর থানার নবাগত ওসি প্রভাষ চন্দ্র ধর আইজিপি পদক প্রাপ্ত একজন চৌকস পুলিশ কর্মকর্তা, আমি আশাকরি আগামী দিনগুলোতে তিনি তার মেধা ও দক্ষতা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে খুব দ্রুত নবীনগরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে নিয়ে আসবেন।

উল্লেখ্য থাকে যে গত কয়েক মাস যাবত নবীনগর আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে।

উল্লেখ্য, গত ৫ ই জুলাই রবিবার নবীনগর থানার নবাগত ওসি প্রভাষ চন্দ্র ধর আনুষ্ঠানিক ভাবে তার দায়িত্ববার গ্রহণ করেন।

বিদায়ী ওসি রনজিত রায় ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করে দায়িত্বভার হস্তান্তর করেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25538 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০